বিধানসভা ভোটের একদিন আগেই বিস্ফোরণে মৃত ১

বিধানসভা ভোটের একদিন আগেই  বিস্ফোরণে মৃত ১

 বিধানসভা ভোটের একদিন আগেই বিস্ফোরণে কেঁপে উঠল টিটাগড়। এই ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর। আহত এক।জানা গিয়েছে, বোমা বাঁধতে গিয়েই ঘটে বিপত্তি। বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে ধামাকায় বাড়িটির ছাদ উড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজকুমার যাদব নামের এক ব্যক্তির। নিহত ব্যক্তি পেশায় গাড়িচালক ছিলেন ওই ব্যক্তি। বিস্ফোরণে আরও এক ব্যক্তি আহত বলে খবর।

তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে বিস্ফোরণ তা খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, আগামীকাল অর্থাত্‍ বৃহস্পতিবার টিটাগড়ে ভোট। তার আগেই দিনই বিস্ফোরণের ঘটনায় রীতিমতো চঞ্চল্য চড়িয়েছে এলাকায়। মনে করা হচ্ছে যে নির্বাচনে অশান্তি ছড়াতেই বোমা তৈরি করা হচ্ছিল। তবে এর নেপথ্যে কে বা কারা রয়েছে তা তদন্তের পরও স্পষ্টভাবে জানা যাবে।

উল্লেখ্য, নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক হিংসার ঘটনা। কোথাও দেওয়াল লিখন নিয়ে বিবাদ তো কোথাও আবার সভাস্থল নিয়ে গণ্ডগোল মাথাচারা দিচ্ছে।বারাকপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত টিটাগড়। ষষ্ঠদফায় আগামীকাল সেখানে ভোটগ্রহণ হবে। রাজনৈতিক দিক থেকে ওই শিল্পাঞ্চল স্পর্শকাতর। ফলে নিরাপত্তা বজায় রাখতে ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সেখানে যথেষ্ট সংখ্যক কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। তার মধ্যেও বিস্ফোরণের ঘটনায় নিরাপত্তা নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন।