সাপ্তাহিক রাশিফল ১২থেকে ১৮ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১২থেকে ১৮ জুলাই  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি   এখনও পর্যন্ত আপনি আপনার যে মানসিক শক্তি হারিয়ে ফেলেছেন, সেই ইতিবাচক মানসিক শক্তি এই সপ্তাহে আপনার কাছে ভরপুর মাত্রাতে থাকবে। সেইজন্য নিজের মানসিক শক্তিকে সঠিক দিশাতে ব্যবহার করুন। অন্যথা এই সপ্তাহে কাজের অতিরিক্ত চাপ হওয়ার কারণে মানসিক চাপ ও বাড়তে পারে। এই সপ্তাহে নিবেশ এর জন্য সামান্য থেকে ভালো থাকতে চলেছে। কিন্তু আপনার সব প্রকারে আকর্ষত হওয়া, যে কোন ঝুঁকির দিকে নিয়ে যেতে পারে তাই এগুলির ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে পরামর্শ দেওয়া হচ্ছে। সময়ের উচিত পরামর্শে, নিজেই নিবেশ করুন আর মুনাফা অর্জিত করে, জীবনে উন্নতি প্রাপ্ত করুন। এই সপ্তাহে, প্রথম থেকেই আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি আপনার সচেতন হওয়া দরকার। এই জন্য, তাদের সাথে সময় কাটান, তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে চিকিৎসার জন্য কোনও ভাল চিকিৎসকের কাছে নিয়ে যান। কর্মক্ষেত্রে, সেই সমস্ত জাতক/জাতিকা, যারা আপনার সাফল্যের পথে আসছিল, তাদেরকে আপনি আপনার চোখের সামনে পিছনে পরে থাকতে দেখতে পারেন। যা দিয়ে আপনি আপনার মনোবল বাড়িয়ে তুলতে সক্ষম হবেন, পাশাপাশি আপনার আত্মবিশ্বাস এবং আপনি প্রতিটি কাজ আগের চেয়ে উচ্চ গতির সাথে সম্পন্ন করার চেষ্টা করতে সক্ষম হবেন। শিক্ষার ক্ষেত্রে, এই রাশির জাতক/জাতিকারা এই পুরো সপ্তাহে মন পছন্দ ফলাফল পেতে নিজেদের থেকে অভিজ্ঞ এবং শিক্ষকদের সাহায্য নিতে হবে। এ জাতীয় পরিস্থিতিতে, আপনি যদি একা প্রতিটি বিষয় বোঝার চেষ্টা করছেন তাহলে আপনাকে এটি বুঝতে হবে যে এতে আরও মনোযোগ এবং সময় ব্যয় করতে হবে। সুতরাং, পড়াশোনার সময় আপনার পক্ষে অভিজ্ঞদের কাছ থেকে সাহায্য নেওয়া ভাল।

 বৃষভ রাশি  বৃষভ রাশির জাতক/জাতিকাদের প্রতিরোধ ক্ষমতা এই সময়ে খুব দুর্বল হতে পারে, তাই অসুস্থ অনুভব হওয়ার সাথে সাথেই প্রয়োজনীয় ওষুধ সেবন করুন। আপনার মনস্কামনা এই সপ্তাহে প্রার্থনার দ্বারা পুরো হবে আর সৌভাগ্য আপনার দিকে আসবে। কেননা এই সময় ভাগ্য আপনার সাথ দিবে, যারফলে আপনার পুরোনো দিনের পরিশ্রমও রং নিয়ে আসবে আর আপনি আপনার সব ঋণ শোধ করতে সফল হবেন। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে বাড়ির এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের সাথে খুব আবেগময় করে তুলতে পারে। এই সময়ের মধ্যে, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা কাছের কোনও বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। যার কারণে আপনিও অনেক আরাম পাবেন। যদিও এই সময় আপনার কিছু কাজ, অসফলও হতে পারে। এই সপ্তাহে, আপনার স্টাইল অন্যদের থেকে সম্পূর্ণ আলাদা, আপনার দিকে অনেক বড় লোককে আকৃষ্ট করবে। বিশেষত, এটি ব্যাবসায়ীদের পক্ষে আরও বেশি উপকারী হবে কারণ এটি তাদের নতুন বিনিয়োগকারী হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। ভবিষ্যতে তাদের ভাল মুনাফা অর্জনে সহায়তা করার পাশাপাশি তারা মাঠে থাকা অন্যদের কাছ থেকেও তাদের কাজের প্রশংসা পাবেন। যে সব লোক এক্ষনি নিজের উচ্চ শিক্ষা প্রাপ্ত করার চেষ্টা করতে, চাকরীর খোঁজে,উনাদের কোন ভালো কোম্পানী থেকে ইন্টারভিউর জন্য কল আসতে পারে। এরকম সময়ে, নিজেকে সব প্রশ্নের জন্য তৈরী করে নিন, অন্যথা আপনি এই সুযোগ থেকে হাত ধুতে পারেন।

 মিথুন রাশি    মিথুন রাশির জাতক/জাতিকারা যদি নিয়মিতভাবে দৌড়ান, তাহলে কঠিন জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি বা মাটিতে দৌড়ান এবং জুতো পরে দৌড়ান। কারণ এটি আপনার পায়ে আঘাত দিবে না, এটি আপনাকে হজম শক্তিশালী করতেও সহায়তা করবে। এটির সাহায্যে আপনি নিজেকে সুস্থ রাখতে পারবেন এবং আপনার পুরানো যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারবেন। আপনি এই সপ্তাহে অর্থ উপার্জন করবেন, এবং আপনি একটি ভাল অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়িয়ে তুলতে পারেন। এর জন্য, আপনি অংশীদারিত্বের ব্যবসায় সম্পর্কে, আপনার আত্মীয় বা নিকটবর্তী কারও সাথে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, আপনার পরিবারের বাচ্চাদের তৃতীয় বা বাহ্যিক কোনও সদস্যের সামনে অবমাননা করতে বা অশ্লীল আচরণ করতে দেখা যাবে। যে কারণে অন্যের সামনে আপনাকে অপমান করতে হতে পারে। তবে, বাচ্চাদের শাস্তি দেওয়ার পরিবর্তে তাদের সাথে বসে তাদের বোঝানোর চেষ্টা করা এই মুহুর্তে আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে অন্যকে কর্মক্ষেত্রে এমন কাজ করতে বাধ্য করবেন না, যা আপনি নিজেই করতে পছন্দ করবেন না। কারণ এই সময়ে আপনার স্বার্থপরতা আপনার প্রকৃতিতে বৃদ্ধি পাবে। যার কারণে আপনি আপনার শক্তিটি ভুলভাবে ব্যবহার করে আপনার অধীনে কাজ করা কর্মীদের কোনও অকেজো কাজ দিতে পারেন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের অবকাশের বেশিরভাগ সময় গৃহস্থালীর জিনিসপত্র মেরামত করার জন্য ব্যয় করে যা শিক্ষার্থীদের খারাপ মনে করতে পারে। বিশেষত যখন জিনিসটি ঠিক না থাকে।

 কর্কট রাশি  এই সপ্তাহে আপনি আরও সংবেদনশীল, মানসিক মেজাজে থাকবেন। যে কারণে আপনি অন্যের সাথে খোলামেলা কথা বলতে বা যোগাযোগ করতে কিছুটা দ্বিধা বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে যদি আপনি নিজেকে চিন্তামুক্ত রাখতে চান তবে অতীতকে সরিয়ে নতুন করে শুরু করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনার পরিবারে আপনার ইমেজ ভালো করতে আপনাকে আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে। যে কারণে আপনি সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তিটি উন্নত করতে সক্ষম হবেন তবে পরিকল্পনা ব্যতিরেকে অর্থ ব্যয় না করে এটি ভবিষ্যতে আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে। এই সপ্তাহে, যখনই আপনি প্রয়োজনের সময় একাকী বোধ করবেন, আপনার বাবা-মা আপনাকে আশীর্বাদ দেওয়ার সময় আপনার মনোবল বাড়ানোর জন্য কাজ করবে। এটি আপনার পারিবারিক জীবন সুচারুভাবে চলতে থাকবে। এগুলি ছাড়াও আপনাকে এই সপ্তাহে স্বাভাবিকের চেয়ে কম পরিশ্রম করতে হবে কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার কঠোর পরিশ্রমের সর্বোত্তম ফলাফল পাবেন যা আপনার পরিস্থিতিরও উন্নতি করবে। এই সময় সেসব ছাত্র যারা কোন ইন্টারশিপের জন্য আবেদন করেছিলেন, উনাদের জন্য সময় শুভ হবে। যদিও এটির জন্য আপনাকে এই কথাটিও ধ্যান রাখতে হবে যে, প্রথম থেকেই নিজের সমস্ত নথি সংগ্রহ করুন আর তারপরেই যে কোন জিনিসের জন্য আবেদন করুন।