সাপ্তাহিক রাশিফলে ১২থেকে ১৮ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১২থেকে ১৮ জুলাই  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    এই সপ্তাহে আপনি খুব সংবেদনশীল দেখাবেন, যার কারণে আপনি নিজের অনুভূতিগুলি নিয়ন্ত্রণ করতে অসুবিধা বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার অদ্ভুত মনোভাব মানুষকে বিভ্রান্ত করবে এবং তাই আপনি বিরক্ত হতে পারেন। এটি আপনার পক্ষে আরও ভাল হবে, কেবল নিজের অনুভূতি অন্যকে প্রদর্শন করা এড়িয়ে চলুন। সিংহ রাশির জাতিকা/জাতকদের জন্য, অর্থের সাথে জড়িত ব্যাপারে এই সপ্তাহ আপনাকে লাভকারী পরিনাম প্রদান করবে। কেননা এই সময় আপনার আর্থিক স্থিতি তো ভালো হবেই, তার সাথেই আর্থিক নির্ণয় নেওয়ার জন্য এই সময় সামান্য থেকে বেশ উপযুক্ত দেখা দিচ্ছে। এই সপ্তাহে আপনার মন দাতব্য কাজে আরও জড়িত হবে, যার কারণে আপনি পরিবারের সাথে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্তও নিতে পারেন। এটির সাহায্যে আপনি এবং পরিবারের সদস্যরা অন্তর শান্তি বোধ করবেন এবং মনের মধ্যে ইতিবাচক চিন্তাভাবনা জাগবে। কর্মরত লোকদের এই সপ্তাহে অফিসের চারপাশে কথা বলা থেকে বিরত থাকা উচিত। অন্যথায় আপনি নিজেকে কর্মক্ষেত্রে রাজনীতিতে আটকে রাখতে পারেন, যা আপনার চিত্রের ক্ষতি করবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে তাদের প্রচুর অর্থ শিক্ষা উপকরণে ব্যয় করতে হবে। এমন পরিস্থিতিতে অর্থের গুরুত্ব বোঝার জন্য কেবল আপনার প্রয়োজনীয় জিনিসগুলি কিনুন।

 কন্যা রাশি    মানসিক শান্তির জন্য, চিন্তার কারণটি সমাধান করুন। কেননা এরফলে আপনি নিজেকে সুস্থ রেখে, উর্যাবান বানাতে সফল হবেন। এই মানসিক শক্তি আপনি এই সপ্তাহ, সবথেকে অধিক ব্যবহার করতে চলেছেন। আপনি এই সপ্তাহে অর্থ উপার্জন করবেন, এর পরে আপনি একটি ভাল নিবেশে অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়িয়ে তুলতে পারেন। এর জন্য, আপনি অংশীদারিত্বের ব্যবসায় সম্পর্কে, আপনার আত্মীয় বা নিকটবর্তী কারও সাথে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, পরিবারের কোনও সদস্য বা বন্ধুর কাছে আপনার অনুভূতি প্রকাশ করা থেকে বিরত থাকুন। অন্যথায়, ব্যক্তি আপনার বিশ্বাসের সুযোগ নিয়ে আপনাকে ক্ষতি করতে পারে। সুতরাং আপনার অনুভূতিগুলি নিজের মধ্যে সীমাবদ্ধ রাখুন, এটি আপনার পক্ষে ভাল হবে। যে কোনও জ্ঞানী বা নিকটাত্মীয় বা আত্মীয়ের সাথে কোনও অংশীদারীতে বাণিজ্য করার আগে, এটি সম্পর্কে আপনার অভ্যন্তরীণ অনুভূতিগুলি শুনবেন না। কারণ আপনি তাঁর পরামর্শগুলিকে ছোট হিসাবে বিবেচনা করে গুরুত্ব দিচ্ছেন না, তাদের আপনার ব্যবসায়ের প্রসারণের জন্য কিছু বড় পরামর্শ দেওয়া উচিত। এই সময় সেসব ছাত্রছাত্রীরা নিজেদের পরিশ্রমের দিকে ধ্যান দেওয়ার অধিক প্রয়োজন হবে, যারা জীবনে নিজের লক্ষকে নিয়ে বিশ্বাসী। কেননা আপনাকে এই সময় সবথেকে বেশি সংঘর্ষ, নিজের উপর অহংকার হাবি হতে দিবেন না।

 তুলা রাশি    নিজেকে ফিট রাখতে, আপনাকে এই সপ্তাহে প্রচুর সময় ব্যয় করতে হবে না। কারণ এই সময়ে ভাগ্য আপনার সাথে থাকবে। যার কারণে আপনি নিজের স্বাস্থ্য আরও ভাল রাখতে কম চেষ্টা করলেও নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন। আপনি যদি ব্যবসা করেন তবে ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অতএব এমন ব্যক্তির উপর আপনার বিশ্বাস করা উচিত নয় যে আপনাকে অতীতে প্রতারণা করেছে। এছাড়াও যতটা সম্ভব আপনার অর্থের লেনদেন সম্পর্কে আরও সতর্ক থাকুন। ঘরের উল্ল্যাসের পরিবেশ, এই সপ্তাহে আপনার মানসিক চাপ কম করে দিবে। এরকম সময়ে প্রয়োজন হবে যে আপনিও সাথে সম্পূর্ণ সাহায্য করুন আর দর্শনীয় দর্শক হয়ে থাকবেন না। তার সাথেই আপনি এই সপ্তাহে এটিও বুঝতে পারবেন যে, আপনার পরিবারের ভালো জন্য আপনাকে ক্রমশ পরিশ্রম করতে হবে। এটির জন্য আপনার প্রত্যেক কাজের জন্য ভালোবেসে দূরের দৃষ্টির ভাবনা হওয়া উচিত। এই সময়টি আপনার ক্যারিয়ারে আপনাকে উন্নতি এনে দেবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হয়েছে যে আপনার ধৈর্য হারাবেন না এবং সাফল্যের আসক্তিটিকে আপনার মনকে নিজের হাতে না নেওয়ার জন্য হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার রাশিচক্রের শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে প্রতিটি বিষয়ে অনুকূল ফলাফল পাবে। বিশেষত সময়ের মধ্যবর্তী অংশটি আপনার শিক্ষার ক্ষেত্রগুলিতে খুব ভাগ্যবান হতে চলেছে। কারণ এই সময় আপনার মন পড়াশোনায় আরও বেশি হবে, যার মাধ্যমে আপনি ভাল অভিনয় করে আপনার শিক্ষকদের মন জয় করতে সক্ষম হবেন।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে, মিষ্টি জাতীয় খাবার খাওয়ার ইচ্ছা আপনার মনকে জাগ্রত করতে পারে। যা আপনি সম্পূর্ণ করতে দেখা যাবে। তবে এই সময়ের মধ্যে, আপনার ভুলবেন না যে আপনার ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে। দেখা গেছে যে আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন না তবে এই সপ্তাহে আপনি অর্থের গুরুত্বটি খুব ভালভাবে বুঝতে পারবেন। কারণ এই সময়ের জন্য আপনার প্রচুর অর্থের প্রয়োজন হবে তবে আপনার যথেষ্ট পরিমাণ অর্থ হবে না। এছাড়াও, এই ক্ষেত্রে আপনি কোনও নিকটবর্তী জায়গা থেকে আর্থিক সহায়তা আশা করতে সক্ষম হবেন না। এই সপ্তাহটি আপনাকে পরিবারের কম বয়সী সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি কোনও পরিবার ভ্রমণ বা পিকনিকে কোথাও সমস্ত পরিবার পরিদর্শন করার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে কিছু লোক বাড়িতে কোনও মঙ্গলিক অনুষ্ঠানের কারণে বা কোনও অতিথি আসার কারণে প্রেমিককে সময় দিতে ব্যর্থ হবে। যার কারণে, এমনকি না চেয়েও, আপনি তাদের দুখিত করতে পারেন। যারা তাদের সৃজনশীল সম্ভাবনা বাড়ানোর জন্য নিজেকে সময় দিতে চেয়েছিলেন, তারা এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছুটা ফ্রি সময় পেতে পারেন। এই সময়ে, আপনি প্রযুক্তি ইত্যাদির সাহায্যে বা আপনার ইন্টারনেট ইত্যাদির সাহায্যে আপনার পরিকল্পনাগুলি উন্নত করতে পারেন। এই সপ্তাহে কিছু গ্রহের কৃপা থেকে উচ্চ শিক্ষার ক্ষেত্রে, ছাত্রছাত্রীদের খুব ভালো ফল প্রাপ্ত হবে। এই সময় আপনি কোন ভালো জাগাতে দাখিল হওয়ার শুভ সমাচার প্রাপ্ত করতে পারেন। এরকম সময়ে বিশেষভাবে সেসব ছাত্রছাত্রী, যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, উনাদের এই স্বপ্ন পূরণ হওয়ার এই সময় প্রবল যোগ রয়েছে।