নভেম্বর পর্যন্ত সাবধানে থাকতেই হবে ৪ রাশিকে

নভেম্বর পর্যন্ত সাবধানে থাকতেই হবে ৪ রাশিকে

শনি ভগবানকে কর্মের দেবতা মনে করা হয়। শনির ক্ষতিকর দিকটি অনেক রাশিচক্রের ওপর নেতিবাচক প্রভাব ফেলে। অন্যদিকে শনি যে সমস্ত রাশির জাতক জাতিকাদের উপর দয়া দেখান, তাঁদের সুদিন শুরু হয়ে যায়। শনি আগামী ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রি হবে। এটি ৪ নভেম্বর পর্যন্ত বেশকিছু রাশির ওপর নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

শনির বক্রি অবস্থানের কারণে মেষ, কর্কট, তুলা এবং কুম্ভ রাশির জাতক জাতিকাদের পুরো চার মাস জীবনের বিভিন্ন ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে (Vakri Shani Bad Effects)। আগামী ১৭ জুন সকাল ১০.৪৮ মিনিট থেকে শনি বক্রি হবে। তারপর ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবে শনি।

মেষ রাশি (Aries) : শনির বক্রি গতির কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের বেশি পরিশ্রম করতে হতে পারে। চার মাস ধরে তাঁদের স্বাস্থ্য সমস্যাও থাকতে পারে। এর পাশাপাশি কাজের কারণে আপনারা মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। ব্যবসা স্বাভাবিক যাবে।

কর্কট রাশি (Cancer) : এই রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রম করলেও তেমন ফল পাবেন না। শনির বক্রি গতির কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। ব্যবসায় বিনিয়োগ করার আগে পরামর্শ করুন। চিন্তাভাবনা করে নতুন কোনও কাজ শুরু করুন। কর্মক্ষেত্রে শত্রুরা আপনাকে পরাজিত করার নতুন উপায় খুঁজতে পারেন। কোনও কাজ করলে সততার সঙ্গে করবেন।

তুলা রাশি (Libra) : শনির বক্রি গতির কারণে তুলা রাশির জাতক জাতিকাদের ক্ষতি হতে পারে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে পার্থক্য থাকতে পারে। যদি শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করেন, তাহলে ভাবানচিন্তা করে করুন, অন্যথায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এক্ষেত্রে প্রতি শনিবার বজরঙ্গবলীর পুজো করুন।

কুম্ভ রাশি (Aquarius) : এই রাশির জাতক জাতিকাদের উপর বক্রি শনির বিশেষ প্রভাব থাকবে। কারণ এই রাশিতেই শনির উল্টো চাল হচ্ছে। যে কোনও কাজ শেষ হতে সময় লাগতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। পরিশ্রমের আশানুরূপ ফল পাওয়া যাবে না। এই সময় সঙ্গীর সঙ্গেও বিচ্ছেদ হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণ করুন।