অবিশ্বাস্য! সম্পূর্ণ চোখ বাঁধা অবস্থায় ৪০০ মিটার স্কেটিং, দেখুন ভিডিও

অবিশ্বাস্য! সম্পূর্ণ চোখ বাঁধা অবস্থায় ৪০০ মিটার স্কেটিং, দেখুন ভিডিও

আজবাংলা   সম্প্রতি গিনেজ বুক অব রেকর্ডসের ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। এবং পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যায়, একজন চোখ বন্ধ অবস্থায় স্কেটিং করছে। বিশ্বাস না হলেও, ঘটনাটি একেবারে সত্য।

সূত্র মারফৎ জানা গেছে, এই বিশেষ স্কেটিং এর জন্য তাঁর বিচারকেরা ৬০ সেকেণ্ডের সময় দিলেও সে তৃতীয় প্র‌য়াসেই ৫১.‌২৫ সেকেন্ডে পার ৪০০ মিটার স্কেটিং সম্পূর্ণ করে। এই পুরো স্কেটিং এর বিষয়টি সম্পন্ন করার সময় তাঁর চোখ কালো কাপড় দিয়ে চোখ বাঁধা ছিল তার।

বিশ্বের দ্রুততম মহিলা স্কেটার হিসেবে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসেও (‌Guinness World Record)‌ ইতিমধ্যে নাম উঠেছে। চোখ বাঁধা অবস্থায় সবচেয়ে কম সময়ে ৪০০ মিটার অতিক্রম করার জন্য। জানা গিয়েছে, এর আগে এশিয়া বুক অব রেকর্ডস (‌Asia Book of Records)‌ এবং ইন্ডিয়া বুক অব রেকর্ডসেও (‌India Book of Records)‌ নাম উঠেছে নালাভাদির।

আর কর্ণাটকের (‌Karnataka)‌ ১৪ বছর বয়সি ওজাল সুনীল নালাভাদির এহেন কীর্তিতেই গর্বিত গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় মিনিটে মিনিটে শেয়ার বাড়ছে। নালাভাদির এই কৃতিত্বের খবর ছড়িয়ে পড়েছে গোটা দেশে। নেটিজেনদের প্রত্যেকেই তার প্রশংসায় পঞ্চমুখ। নীচে রইল সেই ভিডিওর লিঙ্কটি।

https://www.instagram.com/reel/CG2Qk7TB2CH/?utm_source=ig_embed