স্বামীর ১০১ বছরের জন্মদিনে কেক খাওয়ালেন ৯১ বছরের স্ত্রী ! তুমুল ভাইরাল ছবি

স্বামীর  ১০১ বছরের জন্মদিনে কেক খাওয়ালেন ৯১ বছরের স্ত্রী ! তুমুল ভাইরাল ছবি

আজবাংলা   ভালোবাসায় কি না হয়। আজকের দিনে ভালোবাসা অনেক শর্ত সাপেক্ষ। তবে আমাদের দাদু দিদাদের কাছে কিন্তু ব্যাপারটা একে বারেই অন্য রকম ছিল। তাঁরা ভালোবেসে একে অপরের সঙ্গে কাটিয়ে দিতে পারতেন র্দীর্ঘ সময়। মৃত্যু পর্ষন্ত কেউ কাউকে ছাড়তেন না, এ উদাহরণই বেশি।

তবে আজকাল চিত্র অনেকটাই বদলেছে। কথায় কথায় ডিভোর্স, ব্রেক-আপ লেগেই আছে। কিন্তু সব কিছুর মধ্যেও মন ভাল করে দেন কিছু মানুষ।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে স্বামীর জন্মদিনে কেক খাইয়ে দিচ্ছেন স্ত্রী। জানলে অবাক হবেন স্বামীর বয়স ১০১ বছর। আর স্ত্রীয়ের বয়স ৯১।

এই অসাধারণ ছবিটি ফেসবুকে শেয়ার করা হয়েছে যা মুহূর্তে ভাইরাল হয়েছে। এই বয়সেও এই দম্পতীর ভালোবাসা মুগ্ধ করেছে মানুষকে।দেশে প্রতিদিন বেড়েই চলেছে করোনা ভাইরাসের প্রকোপ। আক্রান্ত হচ্ছে বহু মানুষ। তার মধ্যেই এসে পড়েছে দুর্গা পুজো। এবছরের পুজোতে হাজার একটা করোনা বিধি নিষেধ থাকলেও মানুষ রাস্তায় নামছেন। ডাক্তাররা বার বার সতর্ক করছেন।

তবুও মানুষের ভিড় জমছে রাস্তায়। পুজোর পর করোনা কতটা ভয়াবহ আকার নিতে পারে তা ভেবেই আতঙ্ক তৈরি হচ্ছে। কিন্তু তবুও পুজোতে যে ঘরে থাকতে মন চায় না। মন ভালো করতেই তো মায়ের কাছে যাওয়া। এই ছবিটিও তেমনই এক মন ভালো করা ছবি। যা দেখলে মনে হয়, ভয় কি? এগিয়ে যাওয়াই তো জীবন !