টিকটিকির ছোঁয়ায় বদলে যেতে পারে আপনার ভাগ্য

টিকটিকির ছোঁয়ায় বদলে যেতে পারে আপনার ভাগ্য

আজবাংলা    আপনার ঘরে টিকটিকি আসে না, এ হতে পারে না। তার আগমনে আপনি যে বিরক্ত হন, তা বলাই বাহুল্য। তবে আপনি কি জানেন, একটা টিকটিকি আপনার জীবনের সুখের একটি ইঙ্গিত দিতে পারে।শাকুন শাস্ত্রে বলা আছে, শুধুমাত্র একটি টিকটিকি মানবজীবনে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। মানুষের শরীরের প্রতিটি অংশে টিকটিকি লাগলে তার আলাদা আলাদা প্রভাব পড়ে জীবনে। আসুন জেনে নেওয়া যাক, শরীরে কোথায় কোথায় টিকটিকি লাগলে বা পরলে এর কি অর্থ হতে পারে।

১} চাকরির উন্নতি : যদি টিকটিকিট পূর্ব, উত্তর, উত্তর-পূর্ব দিকগুলিতে শব্দ করে বেড়ায় ঘরের মধ্যে, তাহলে আপনার জন্য এটি শুভ লক্ষণ। এর অর্থ হতে পারে, আপনি টাকা পেতে পারেন। এছাড়া চাকরীর ক্ষেত্রে পদোন্নতির সুযোগ থাকবে।

২} পরিবারের মধ্যে বিবাদ ও বিতর্ক : বাড়িতে ঢোকার সময় যদি টিকটিকির আওয়াজ শোনা যায়, তাহলে এটি ভাল লক্ষণ। এটিতে বলা হয়ে থাকে প্রচুর অর্থোপার্জন করবে। এছাড়া যদি কোন মাকড়সা বুকের বাম দিক থেকে পড়ে তবে বাড়িতে একটি পারিবারিক বিরোধ হবে, বা রয়েছে বলে বোঝা যায়।

৩} ব্যবসায়ের পেশা : টিকটিকির শব্দ যদি পূর্ব এবং তৃতীয় চতুর্থ ঘন্টায় শুনতে পাওয়া যায় তবে প্রত্নতত্ত্ব অনুসারে আপনার পক্ষে ভাল লক্ষণ। মনে করা হয়, সম্পদ লাভের দিকে পরিচালিত করে। ব্যবসায়ীদেরা বাণিজ্যে  শ্রীবৃদ্ধি প্রাপ্তি হয়। এক্ষেত্রে যদি টিকটিকি বাম দিকের কাঁধে পড়ে, এর অর্থ হল আপনার শত্রুরা বেড়ে উঠেছে ক্রমশ।

৪} শত্রুদের ধ্বংস: শাকুন শাস্ত্রের মত অনুসারে, যদি উপরে থেকে টিকটিকি পড়ে এবং শরীরের শেষ অংশে পৌঁছায় তবে এটি একটি ভাল লক্ষণ হিসাবে বিবেচিত হয়। শাস্ত্র অনুসারে, এটি আপনাকে ধন দেয় এবং যদি আপনার গলায় টিকটিকি পড়ে যায় তবে আপনার শত্রুরা ধ্বংস হয়ে যাবে।

৫} সমৃদ্ধ বৃদ্ধি : আপনার মাথা, নীচের ঠোঁট, নাভী, উভয় উরুতে বা আপনার হাঁটু এবং পায়ের মধ্যে টিকটিকি পড়ে তবে এটি একটি ভাল লক্ষণ হিসাবে ধরা হয়। এটি আপনার উপকার করে এবং সম্পদ প্রচার করে। যদি টিকটিকি আপনার ভ্রুতে পড়ে থাকে, এর অর্থ আপনার অর্থ ধ্বংস হয়ে যাচ্ছে।