ধারাল অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা ছোটপর্দার পরিচিত অভিনেতার

ধারাল অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা ছোটপর্দার পরিচিত অভিনেতার

ছোটপর্দার পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। বিভিন্ন ধারাবাহিকে (serial) বাবা, কাকার মতো পার্শ্ব চরিত্রে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। কাজও করছিলেন ভালই। কিন্তু সোমবার রাতে আত্মহত্যার(commit to suicide) চেষ্টা করেন অভিনেতা শৈবাল ভট্টাচার্য। কসবায় নিজের ফ্ল্যাট(flat) থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাকে।

মাথায়, হাতে ও ডান পায়ে ধারালো অস্ত্রের(sharp weapon) আঘাত নিয়ে ভর্তি চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিস সূত্রে দাবি, অভিনেতা নিজেই নিজেকে আঘাত করেছেন ধারাল অস্ত্র দিয়ে। সূত্রের খবর, মদ্যপ অবস্থায়(drunk) নিজেকে মাথায় আঘাত করে পায়ে আঘাত করে অভিনেতা। তাঁর শারীরিক পরিস্থিতিতে উদ্বিগ্ন পরিবার, সহকর্মীরাও।

কিন্তু কেন? কেন নিজেকে এইভাবে শেষ করতে চাইছিলেন অভিনেতা ? এর পিছনে কি ডিপ্রেশন কাজ করছিল ? তবে মদে আসক্তি ও পেশাগত ডিপ্রেশনের কারণেই আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান। দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। অভিনেতার পরিবারের সঙ্গে কথা বলছে পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, তাঁর মাথায় এবং পায়ে ক্ষতের পাশাপাশি শরীরের বিভিন্ন জায়গায় ছোটখাটো ক্ষত রয়েছে । ধারাল অস্ত্রের আঘাতের কারণে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে। প্রসঙ্গত, এই বছরেই পরপর বেশ কয়েকজন টেলি অভিনেত্রীর আত্মহত্যাকে ঘিরে ইন্ডাস্ট্রিতে আলোড়ন পড়ে যায়। এবার এক টলি অভিনেতার আত্মহত্যার ঘটনায় রীতিমত চাঞ্চল্যর সৃষ্টি হল শিল্পীমহলে।

ঘটনার তদন্তে কসবা থানার পুলিস । প্রশ্ন উঠছে বারবার কেন ডিপ্রেশনের শিকার হচ্ছেন অভিনেতা অভিনেত্রীরা? শুধুই কি মানসিক অবসাদ নাকি এর পিছনে রয়েছে আরও অন্য কোনও কারণ, উত্তর খুঁজছে পুলিস।