অভিনেতা-মন্ত্রীর ছেলেমেয়ে দের রেভ পার্টি’তে হানা দিতেই আটক ১৪২

অভিনেতা-মন্ত্রীর ছেলেমেয়ে দের রেভ পার্টি’তে হানা দিতেই আটক ১৪২

মধ্যরাতে পাঁচতারা হোটেলে চলছিল পার্টি। উদ্দাম নাচা-গানা, মদ্যপানের মাঝেই দেদার বিকোছিল মাদকও। সেই মাদক খেয়েই নেশায় মত্ত হচ্ছিল যুবক-যুবতীরা। তারা আবার সাধারণ কেউ নন। কেউ রাজনৈতিক নেতা বা মন্ত্রীর ছেলে মেয়ে, কারোর আবার কাকা-জ্যাঠা মস্ত অভিনেতা। ভিভিআইপিদের সন্তানদের জন্য আয়োজিত ওই ‘রেভ পার্টি’তে হানা দিয়েই কমপক্ষে ১৪২ জনকে আটক করল হায়দরাবাদ পুলিশ।

রবিবার ভোররাতে বানজারা হিলসের একটি পাঁচতারা হোটেলের পাবে হানা দেয় হায়দরাবাদ পুলিশের টাস্ক ফোর্স। সেখান থেকেই মাদক সেবনের অভিযোগ কমপক্ষে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে গাঁজা, কোকেনের মতো নিষিদ্ধ মাদকও। জানা গিয়েছে, পুলিশ যে ১৪২ জনকে আটক করেছে, তাদের মধ্যে অধিকাংশই ভিভিআইপিদের সন্তান।

এদের মধ্যে রয়েছেন দক্ষিণী অভিনেতা নাগা বাবুর মেয়ে নিহারিকা কোনিদেলা। তিনি আবার মেগাস্টার চিরঞ্জীবীর ভাইঝিও। যদিও এই খবর ছড়িয়ে পড়ার পরই নাগাবাবু একটি ভিডিয়ো প্রকাশ করে দাবি করেছেন যে তাঁর মেয়ের কোনও মাদক যোগ নেই। অন্যদিকে, গায়ক তথা বিগবস তেলুগুর বিজেতা রাহুল সিপলিগুঞ্জকেও আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হায়দরাবাদ পুলিশের মাদকের বিরুদ্ধে শুরু করা অভিযানের থিম গানের গায়কের কাছ থেকেই বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়েছে। এছাড়াও অন্ধ্র প্রদেশের এক শীর্ষ পুলিশকর্তার মেয়ে, তেলুগু দেশম পার্টির এক সাংসদের ছেলেকেও আটক করা হয়েছে। রাজ্যের কংগ্রেস নেতা অঞ্জন কুমার যাদবের ছেলেও আটক করা হয়েছে। তিনি দাবি করেছেন, তাঁর ছেলে একটি জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন, কিন্তু মিথ্যা রটনা ছড়ানো হচ্ছে। রাজ্যের সমস্ত পাব বন্ধ করে দেওয়ার দাবিও জানিয়েছেন তিনি।

বানজারা হিলসের স্টেশন হাউস অফিসার শিব চন্দ্রকেও কর্তব্যে গাফিলতির জন্য সাসপেন্ড করেছেন হায়দরাবাদের পুলিশ কমিশনার সিভি আনন্দ। টাস্ক ফোর্সের দায়িত্ব পেয়েছেন কে নাগেশ্বর রাও।  জানা গিয়েছে, বানজারা হিলসের ওই পাঁচতারা হোটেলের পাবের মালিক প্রাক্তন সাংসদের মেয়ে। উল্লেখ্য, চলতি বছর থেকেই হায়দরাবাদ পুলিশের তরফে মাদক দমন অভিযান শুরু করা হয়েছে। নতুন করে হায়দরাবাদ নারকোটিক্স এনফোর্সমেন্ট উইংও চালু করা হয়েছে।