বিনা অন্তর্বাসে রাস্তায় বেরিয়ে 'বিপদ'-এর মুখে অভিনেত্রী

বিনা অন্তর্বাসে রাস্তায় বেরিয়ে 'বিপদ'-এর মুখে অভিনেত্রী

আবারও শিরোনামে বলিউডে অন্যতম চর্চিত চরিত্র Poonam Pandey পুনম পাণ্ডে। অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে তিনি পড়লেন ‘পোশাক বিভ্রাটের’ মুখে। তবে সহানুভূতির বদলে জুটল ধিক্কার। নেটিজেনদের একটা বড় অংশ দুষলেন পুনমকেই। কেন তিনি অন্তর্বাস ছাড়া রাস্তায় বের হবেন, তা নিয়েও চলল নানা প্রশ্ন। ঠিক কী হয়েছিল? ক্রপ টপ পরে মুম্বইয়ের রাস্তায় বের হয়েছিলেন পুনম। কিন্তু পরেননি অন্তর্বাস।

হঠাত্‍ই উন্মুক্ত হয়ে যায় তাঁর স্তনের একাংশ। পাপারাজ্জি হাজির ছিল সেখানে। পুনমের সেই ছবিও ছড়িয়ে পরে নেটমহলে। এর পরেই শুরু হয় তীব্র ট্রোলিং। চলতে থাকে ডিজিটাল শালিসি সভাও। কয়েকাংশের মতে ইচ্ছাকৃত ভাবেই নাকি ওই কাণ্ড ঘটিয়েছেন পুনম নিজেই। খবরের শিরোনামে এভাবে থাকাই নাকি লক্ষ্য তাঁর।

পুনম নিজে যদিও এই নিয়ে মুখ খোলেননি। বরাবরই অদ্ভুত কারণে শিরোনাম দখল করে নেন পুনম। কিছু দিন আগেই কঙ্গনা রানাওয়াতের শো ‘লকআপ’এ দেখা গিয়েছিল তাঁকে। সেখানেও দর্শকের কাছে তিনি দাবি করেন, তাঁরা যদি তাঁকে শো-এ বাদ পড়া থেকে ভোট দিয়ে রক্ষা করেন তবে তিনি পোশাক খুলবেন। সেই সপ্তাহে সর্বোচ্চ ভোট পেয়েছিলেন পুনম।

কথা রাখতে সবার সামনেই নিজের পোশাক খুলেছিলেন তিনি। যদিও অন্তর্বাস খোলেননি। সে নিয়েও হয়েছিল শোরগোল। কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। আবারও ট্রোল তাঁকে ঘিরে। বলিউডে এরোটিক মডেল তিনি। তাঁর নিজস্ব প্রাপ্তবয়স্কদের জন্য গঠিত এক অ্যাপও রয়েছে। সেই অ্যাপে মাঝেমধ্যেই উত্তেজক ভিডিয়ো শেয়ার করে থাকেন পুনম।

যদিও কঙ্গনার ওই শো’তে এসে তিনি দাবি করেছিলেন তাঁকে নিয়ে লোকসমাজে যা ধারণা তা বদলাতে চান তিনি। পুনমের সহজ সরল মন নেটিজেনদের যে ভাল লাগেনি এমনটাও নয়। কিন্তু এই ঘটনা সেই ইমেজে আবারও ক্ষত সৃষ্টি করল–এ বলা যেতেই পারে। পুনম কি সত্যিই চিন্তিত হবেন?