'অসম্ভব যন্ত্রণা হচ্ছে, আমি আর বাঁচব না', ফের গণধর্ষণের শিকার তরুণী

'অসম্ভব যন্ত্রণা হচ্ছে, আমি আর বাঁচব না', ফের গণধর্ষণের শিকার তরুণী

আজ বাংলা: হাথরসের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এল। ফের উত্তরপ্রদেশ। এবার এক ২২ বছর বয়সি এক দলিত তরুণী গণধর্ষণের শিকার।

সূত্রের খবর, বলরামপুর নিবাসী ওই তরুণী একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। বুধবারই তাঁর মৃত্যু হয়েছে। মৃত তরুণীর পরিবারের বয়ানের ওপর ভিত্তি করে পুলিশ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছেন।

এ বিষয়ে বলরামপুরের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট রঞ্জন বর্মা বলেন, মৃতার পরিবারের বয়ান অনুযায়ী মঙ্গলবার কাজ থেতে বাড়ি ফেরেননি তিনি। অনেক খোঁজাখুজির পরেও সন্ধান মেলেনি তাঁর। গভীর রাতে অচৈতন্য অবস্থায় একটি রিক্সায় করে বাড়ি ফেরেন তিনি। হাতে গ্লুকোজ ইঞ্জেকশান সিরিঞ্জ লাগানো ছিল তাঁর।

তড়িঘড়ি পরিবারের তরফ থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়। কিন্তু পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ওই যুবতী। পরিবারের পক্ষ থেকে এরপর দুই অভিযুক্তের বিরুদ্ধে লিখিত এফআইআর দায়ের করা হয়। পুলিশের আশ্বাস, দ্রুত কড়া ব্যবস্থা নেওয়া হবে এই দু'জনের বিষয়ে।

মেয়েটির মায়ের অভিযোগ, মেয়েটিকে ধর্ষণের আগে কোনও ইঞ্জেকশান দেওয়া হয়েছিল। মেরে তাঁর পা ভেঙে দেওয়া হয়। আর দাঁড়াবার ক্ষমতা ছিল না তাঁর। মৃত্যুর আগে যন্ত্রণায় কঁকিয়ে উঠে তিনি বলেন, "অসম্ভব যন্ত্রণা, আমি বাঁচব না আর।"