Ajker Rashifal | বৃহস্পতিবার ২৫ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal |  বৃহস্পতিবার ২৫ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি   Ajker Rashifal  (Thursday, November 25, 2021) আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে খুব আনন্দিত করবে। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আজকে আপনার কথা সঠিক ভাবে বোঝার চেষ্টা করা উচিত নাহলে এই কারণে আপনি আপনার খালি সময়ে এইসব কথার ব্যাপারে ভাবতে থাকবেন আর নিজের সময় নষ্ট করবেন। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। প্রতিকার :- ভগবান কৃষ্ণের পুজা করলে গৃহ খুশি, সন্তুষ্টি এবং তৃপ্তিতে পরিপূর্ণ থাকবে।

 মকর রাশি  Ajker Rashifal  (Thursday, November 25, 2021) আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। কোন শিশুর স্বাস্হ্য কিছু উদ্বেগের সৃষ্টি করতে পারে। আপনার প্রণয়ী প্রতি আপনার উদ্বেগহীন মনোযোগ বাড়িতে উত্তেজনা সৃষ্টি পারে। কঠোর পরিশ্রম এবং যথাযথ উদ্যম ভালো ফল এবং পুরস্কার আনবে। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার কিছু ক্ষতির কারণ হবেন। প্রতিকার :- কখনো ভ্রুন হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না বা এমন কারো ক্ষতি করবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। বৃহস্পতি জীবনের প্রতীক, তাই নতুন কোনো জীবন সৃষ্টির সম্ভাবনাকে সন্মান করলে তা আপনার জন্য আর্থিক সমৃদ্ধি ডেকে আনবে।

 কুম্ভ রাশি  Ajker Rashifal  (Thursday, November 25, 2021) ঘরে কাজ করার সময় বিশেষ যত্ন নিন। ঘরের কাজের জিনিসগুলির যে কোন অসাবধান ব্যবহার আপনাকে কিছু সমস্যায় ফেলতে পারে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার স্ত্রীর সাথে পিকনিকে যাওয়ার পক্ষে দিনটি অত্যন্ত ভালো। এটি যে শুধু আপনার মেজাজ পরিবর্তন করবে তাই নয় বরং আপনাদের ভুল বোঝাবুঝিও মেটাতে সাহায্য করবে। প্রেম সংক্রান্ত বিষয়ে ভৃত্যসুলভ আচরণ করবেন না। আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে দিনে একটি উত্তপ্ত তর্কের পরে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। প্রতিকার :- ছোলা ও গুড়ের প্রসাদ বিতরণ করলে ভালো স্বাস্থ্য হবে।

 মীন রাশি  Ajker Rashifal  (Thursday, November 25, 2021) আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে। তাদের কাছে অর্থ ফেরত দিয়ে আপনি আর্থিকভাবে আটকে যেতে পারেন। আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। শিশুদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। আপনি নিজেকে সামলান এবং মনে রাখুন যে এটা আপনাদের মধ্যে বাধার সৃষ্টি করছে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে। প্রতিকার :- সাধু বা প্রতিবন্ধীদের খাটিয়া দান করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটবে।