Ajker Rashifal | বুধবার ২৪ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal |  বুধবার ২৪ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Wednesday, November 24, 2021) আপনার স্বাস্হ্যের খাতিরে চিৎকার করবেন না। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। আপনার একগুঁয়ে আচরণ ​​আপনার বাড়ির লোকেদের এবং এমনকি আপনার ঘনিষ্ঠ বন্ধুদেরও আঘাত করতে পারে। প্রেমের জীবন আশা আনবে। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। আজ, আপনার অর্ধাঙ্গীনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন। প্রতিকার :- পারিবারিক সুখ লাভ করার জন্য চৌকো রুপোর গলায় পড়ুন বা আপনার সাথে সবসময় রেখে দিন।

 মকর রাশি  (Wednesday, November 24, 2021) আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন এবং তাদের বন্ধুদের কাছে loanণের জন্য জিজ্ঞাসা করতে পারেন। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। এই রাশির ছোটো ব্যাবসায়ী জাতকদের আজ ক্ষতি হতে পারে। তবে আপনাকে আতঙ্কিত হওয়ার দরকার নেই যদি আপনার পরিশ্রম সঠিক হয় তাহলে আপনি ভালো ফল পাবেন। এই রাশির ছাত্র আজকে মোবাইলে পুরো দিন নষ্ট করতে পারে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। প্রতিকার :- স্নান করার পর সাদা চন্দনের তিলক কপালে লাগালে আর্থিক দিক ভালো থাকবে।

 কুম্ভ রাশি  (Wednesday, November 24, 2021) কিছু পরিবারের কিছু সদস্য তাঁদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারানোর প্রয়োজন নেই অন্যথায় পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে। মনে রাখবেন যা সারানো যায় না তা অবশ্যই সহ্য করে নিতে হয়। বাজি বা জুয়া খেলায় যারা তাদের অর্থ ব্যয় করেছিল তারা আজ ক্ষতির সম্মুখীন হতে পারে। অতএব, আপনাকে বাজি থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন- কিন্তু আপনি কি বলবেন সে বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। সন্ধ্যের সময়টা ভালো হোক সেই জন্যে আপনাকে সারাদিন মন লাগিয়ে কাজ করতে হবে। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে। প্রতিকার :- বহমান জলে কালো তিল, কালো ছোলা ও নারকোল নিক্ষেপ করুন, এর ফলে আপনি সুস্বাস্থের অধিকারী হবেন।

 মীন রাশি  (Wednesday, November 24, 2021) অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ বেশী যা আপনাকে প্রতিযোগিতামূলক খেলাধুলাতে অংশ নিতে সাহায্য করবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। কোন বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। ব্যবসা সম্পর্কিত কথা,ব্যাবসার কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সাথে সময় কাটানো শেখা দরকার। যদি আপনি সেটা না করেন তাহলে আপনি ঘরে সাদৃশ্য করতে অসফল হবেন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান। প্রতিকার :- কর্ম জীবনে প্রগতির জন্য এবং কাজ ও জীবনের সঠিক অনুপাত রক্ষা করার জন্য আপনার বাড়ী যথেষ্ট বাতানুকূল হওয়া প্রজন ও মুখ দরজা দিয়ে যথেষ্ট হাওয়া ঢোকার ব্যবস্থা করা দরকার।