Ajker Rashifal | শুক্রবার ৩ ডিসেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

Ajker Rashifal |  শুক্রবার ৩ ডিসেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  (Friday, December 3, 2021) আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। কর্মস্থানে আপনি অত্যধিক ধকল নেওয়ায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে। আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। আজ আপনি বা আপনার স্ত্রী বিছানায় আহত হতে পারেন, তাই উভয় উভয়ের প্রতি কোমল হন। প্রতিকার :- আর্থিক সমৃদ্ধির জন্য তামার পাত্রে জল রেখে পান করুন।

 বৃষভ রাশি  (Friday, December 3, 2021) ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন। আপনি সহজেই সমস্যা এড়াতে পারবেন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়াবার পক্ষে এটি উৎকৃষ্ট সময়। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। কিছু জিনিস আপনার বিবাহিত জীবনে আজ সত্যিই সুন্দর হবে। আপনার স্ত্রীর জন্য একটি চমৎকার সন্ধ্যার পরিকল্পনা করুন। প্রতিকার :- গরুকে আটা ও কালো পিঁপড়েকে চিনি খাওয়ালে তা আপনার পরিবারের জন্য শুভ হবে।

 মিথুন রাশি  (Friday, December 3, 2021) একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। দিন ভালোই আছে অন্যের সাথে-সাথে আপনি নিজের জন্যও সময় বার করতে পারবেন। আজ, আপনার অর্ধাঙ্গীনী আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন। প্রতিকার :- আর্থিক ক্ষেত্রে ক্রমোন্নতির জন্য দরিদ্রদের কাড়ি চাওয়াল খেতে দিন এবং নিজেও তার থেকে কিছুটা খেয়ে নিন।

 কর্কট রাশি  (Friday, December 3, 2021) বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। এটির জন্য কিছু সময় বার করতে কার্পণ্য করবেন না। অপরিচিত লোকেদের সাথে কথাবাত্রা বলা ঠিক কিন্তু তার বিশ্বাসযোগ্যতা না জেনে তাকে নিজের জীবনের ব্যাপারে বলে সময়ই নষ্ট করবেন আর কিছু না। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন। প্রতিকার :- দৃঢ় প্রেমের সম্পর্কের জন্য দরিদ্র ও অভাবী লোকজনদের কেশরের হালুয়া বা মিষ্টি দ্রব্য বিতরণ করুন।