আজকের রাশিফল বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  (Thursday, December 30, 2021) অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আপনি আজ আপনার অর্থ সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। তবে আপনাকে এটি নিয়ে চিন্তা করার দরকার নেই, যেহেতু আপনি দীর্ঘদিন ধরে অর্থ সঞ্চয় করেছিলেন তা কাজে আসবে। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আরো কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন, যেহেতু আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন। প্রতিকার :- সৎ চরিত্র পালন করুন এবং পরিবারে খুশির মুহূর্ত যোগ করুন। 

 বৃষভ রাশি  (Thursday, December 30, 2021) বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব ততটা আরাম করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ তাদের বাণিজ্যের ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনার ব্যবসায়ের উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আজ আপনার দ্বারা খালি সময়ে এমন কাজ করানো হবে যার ব্যাপারে আপনি অনেকবার ভেবেছেন করার জন্য কিন্তু করতে সক্ষম হন নি। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারে, ধৈর্য হারাবেন না। প্রতিকার :- আপনার প্রেম জীবনে ইতিবাচকতা আনতে গরিব দুঃখী মহিলাদের সাহায্য করুন।

 মিথুন রাশি  (Thursday, December 30, 2021) আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু একজন স্বার্থপর বদরাগী ব্যক্তিকে এড়িয়ে চলবেন কারণ তিনি আপনাকে কিছু মানসিক উত্তেজনা দেবে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দিতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে। যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন। প্রতিকার :- সবুজ পোশাকের উপাদান / ফ্যাব্রিক এবং বলা কিন্নর বা হিজড়েদেড় দান করে একটি সুষম, সুস্থ জীবন বজায় রাখা। কিন্নর রা সমাজের প্রান্তীয় বর্গ বা শ্রেণী, তাই তাদের সেবা করলে বুধের খারাপ প্রভাব কাটিয়ে ওঠা সম্ভব হবে।

 কর্কট রাশি  (Thursday, December 30, 2021) কোনো বন্ধুর শীতল আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। বিদেশী বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা হচ্ছে। এটির সাহায্যে এই রাশিচক্রের কর্মরত নেটিভরা আজ কর্মক্ষেত্রে তাদের মেধার পুরো ব্যবহার করতে পারে। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। যদি আপনি এবং আপনার স্ত্রী এই দিনগুলিতে খুব সুখী বোধ না করেন তাহলে আপনি আজ পাগলের মত মজা করতে পারেন। প্রতিকার :- ক্রমাগত ভালো স্বাস্থ্য লাভ করার জন্য কালো ছোলা, বেঙ্গল ছোলা, সরিষার তেল ও কালো কাপড় দান করুন।