আজকের রাশিফল শুক্রবার ১৮ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল শুক্রবার ১৮ ফেব্রুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  (Friday, February 18, 2022) স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আজ আপনার মনে ক্রিয়া করা নতুন টাকা রোজগারের ধান্দাগুলির সুযোগ নিন। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন। প্রতিকার :- উত্তম স্বাস্থ্যের জন্য পায়েশ সেবন করুন। 

 বৃষভ রাশি  (Friday, February 18, 2022) উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। যারা বাড়ি থেকে দূরে থাকে আজকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধেবেলায় কোনো পার্ক বা একান্ত জায়গায় সময় কাটাতে পছন্দ করবে। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। প্রতিকার :- প্রেম জীবন অসাধারন করে তুলতে পকেটে একটি সুগন্ধিত রুমাল রাখুন।

মিথুন রাশি (Friday, February 18, 2022) যদি সম্ভব হয় তাহলে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন কারণ আপনি খুবই দুর্বল এবং এটি আপনাকে আরো দুর্বল করে তুলতে পারে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। যারা কোনো কাজ নিয়ে এখনো পর্যন্ত ব্যাস্ত ছিলো আজ তারা নিজের জন্য সময় পেতে পারেন কিন্তু ঘরে কোনো পড়াই আপনি আবার ব্যাস্ত হয়ে যেতে পারেন। আজ আপনি বা আপনার স্ত্রী বিছানায় আহত হতে পারেন, তাই উভয় উভয়ের প্রতি কোমল হন। প্রতিকার :- সূর্য্য স্নান (গম, গোটা লাল মুসুর এবং লাল সিঁদুর মিশিয়ে স্নান) করা স্বাস্থ্যের জন্য উপকারী।

 কর্কট   (Friday, February 18, 2022) আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে। প্রতিকার :- কর্ম জীবনে উন্নতির জন্য নোংরা আবর্জনা জমাকরা ও স্তুপীকরণ বন্ধ করুন।