Ajker Rashifal | শুক্রবার ২২ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal | শুক্রবার ২২ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Friday, October 22, 2021) খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। সুতরাং, আপনার অর্থ নিরাপদ রাখুন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। কোন আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভবপর। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। ঘরের কাজ শেষ করার পর এই রাশির গৃহিনীরা আজকে অবসর সময় টিভি বা মোবাইল এ কোনো সিনেমা দেখতে পারেন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে। প্রতিকার :- পরিবারে সমন্বয় সাধন করতে উত্তর-পশ্চিম দিকে সাদা রঙের জিরো ওয়াটের বাল্ব জ্বালান।

 মকর রাশি (Friday, October 22, 2021) আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার ভয় থেকে পরিত্রাণ পাওয়ার চেষ্টা করুন, কারণ তাৎক্ষণিকভাবে আপনার স্বাস্থ্যের প্রভাবিত হওয়ার সম্ভাবনা আছে এবং ভাল স্বাস্থ্য উপভোগে আপনার প্রতিবন্ধকতা আছে। অর্থনৈতিকভাবে, আজ একটি মিশ্র দিন হতে চলেছে। আপনি আজ আর্থিক মুনাফা অর্জন করতে পারেন, আপনার শব্দটি সত্যই শক্তিশালী করে। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। হ্যাঁ, আপনি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে। কিন্তু কিভাবে আপনি এটিকে উন্নত করতে পারেন সে সম্পর্কে আপনাকে বিশ্লেষণ করতে হবে। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। প্রতিকার :- পেশাগত জীবনে ভালো উপকার পেতে মাতা বা বয়স্ক মহিলার কাছ থেকে চাল নিয়ে সাদা কাপড়ে বেঁধে ঘরে রাখুন।

 কুম্ভ রাশি  (Friday, October 22, 2021) বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চকিত হবেন না। কারো কারোর জন্য পেশাদারী উন্নতি। আজ আপনি কাউকে কিছু না বলে ঘরের বাইরে যেতে পারেন একান্তে সময় কাটাতে।আপনি একাই থাকবেন কিন্তু শান্ত থাকতে পারবেন না আপনার মনের ভিতরে উদ্বেগ চলবে। আপনি যদি আজ কোনও পরিকল্পনা বানাবার আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। প্রতিকার :- দরিদ্র ও অভাবী বাচ্ছাদের ব্যাটারী চালিত খেলনা গাড়ি ও পুতুল দান করলে আপনার আর্থিক উন্নতি হবে।

 মীন রাশি  (Friday, October 22, 2021) স্বাস্হ্য ভালোই থাকবে। বিদেশী দেশের সাথে সম্পর্কযুক্ত ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কোনও পদক্ষেপ নেওয়ার আগে সাবধানতার সাথে চিন্তা করুন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। যেই সম্পর্ককে আপনি গুরুত্ব দেন উনাকে সময় দেওয়াও আপন আপনাকে শিখতে হবে নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন। প্রতিকার :- তিলের তেল দিয়ে বাড়িতে বা মন্দিরে একটি প্রদীপ জ্বালান, এর ফলে ক্যারিয়ার এ উন্নতি নিশ্চিত হবে।