আজকের রাশিফল শুক্রবার ৫ আগষ্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল শুক্রবার ৫ আগষ্ট সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  (Friday, August 5, 2022) আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। যদি আপনি অত্যধিক উদারতা দেখান- তাহলে ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার সুযোগ নিতে পারে। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। আজ, আপনি সত্য জানতে পারবেন যে কেন আপনার বস সবসময় আপনার সাথে অভদ্র ব্যবহার করে। এটি সত্যিই ভাল মনে হবে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। প্রতিকার :- ওম শ্রাম শ্রীম শ্রম সাঃ কেতাবে নমঃ - এই মন্ত্রটি রোজ ১১ বার জপ করলে আর্থিক উন্নতি হবার বিপুল সম্ভাবনা রয়েছে।

 কন্যা রাশি  (Friday, August 5, 2022) ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। যারা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাদের ব্যবসা পরিচালনা করছেন তাদের আজ খুব সতর্ক থাকা দরকার, অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। যা আপনাকে সুখী করে তাই করুন, কিন্তু চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সাথে সাক্ষাতের চিন্তা আপনার হৃদস্পন্দন একটি ঘূর্ণায়মান পাথরের মত বাড়িয়ে তুলতে পারে। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সাথে বসে কথা বলতে পারেন। আপনার কথা আপনার বাড়ির লোকজনকে বিরক্ত করতে পারে তবে এই জিনিসগুলি অবশ্যই সমাধান হয়ে যাবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। প্রতিকার :- সর্ষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখার পর তা দান করে দিন, এর ফলে ভালো স্বাস্থ্য বজায় থাকবে।

 তুলা রাশি  (Friday, August 5, 2022) আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। বাড়িতে নিয়ন্ত্রক অবস্থা বিদ্যমান বলে আপনার মন খারাপ হতে পারে। আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। আপনাকে আর আপনার প্রেমমূলক কল্পনাকে স্বপ্ন দেখার প্রয়োজন নেই; সেগুলি আজ সত্য হতে পারে। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই -বোন এর সাথে ঘরে কোনো সিনেমা অথবা প্রতিযোগীতা দেখতে পারেন।এমন করে আপনি নিজেদের মধ্যে ভালোবাসা বাড়িয়ে তুলবেন। জীবন আপনাকে চমক দিতে পারে, কিন্তু আজ আপনি আপনার সঙ্গীর বিস্ময়কর দিক দেখে একেবারে বিস্ময়াভিভূত হয়ে গেছেন। প্রতিকার :- অপরকে দরকারের সময় সাহায্য করুন, নিজের সময়, স্ফূর্তি এবং বুদ্ধিমত্তা ব্যবহার করুন, এর ফলে আপনি আর্থিক ভাবে উন্নতি করবেন।

 বৃশ্চিক রাশি  (Friday, August 5, 2022) যেমন খাবার তার স্বাদ নুন থেকে আহরণ করে- কিছু অসুখীতা কেবলমাত্র আপনার সুখের মর্মোপলব্ধি করার জন্যই জরুরী। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। আপনি আরাম করুন এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে সুখ খুঁজে পেতে চেষ্টা করুন। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। আজ অফিসে কাজ করার মতো মনে হবে না। আপনি একটি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন, যা আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে দেবে না। আপনার যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। প্রতিকার :- কর্ম জীবনে উন্নতির জন্য ও ব্যবসায় প্রগতির জন্য কালো জুতো পড়া বন্ধ করুন।