Bengali Astrology | আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

Bengali Astrology | আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  (Friday, June 24, 2022) আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। আজ যদি আপনি উপদেশ দেন-তাহলে তা গ্রহণের জন্যও মুক্তমনা হন। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। আপনি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে। প্রতিকার :- কর্মজীবনে উন্নতির জন্য বিষ্ণু সাহাস্রনামাম পাঠের আয়োজন করলে তা খুবই ভালো ফল দেবে।

 বৃষভ রাশি  (Friday, June 24, 2022) আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনি আজ এই সত্যটি বুঝতে পারবেন যে বিনিয়োগ প্রায়শই আপনার জন্য খুব উপকারী হিসাবে প্রমাণিত হয়, যে কোনও পুরানো বিনিয়োগ আপনার দ্বারা প্রস্তাবিত লাভজনক রিটার্ন হিসাবে। বাড়ির সমস্যায় তৎক্ষণাৎ মনোযোগ দেওয়া দরকার। প্রেমের জীবন একটু শক্ত হতে পারে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। আপনার প্রেমিক আপনাকে প্রাপ্ত সময় দেয় না আজকে আপনি এই অভযোগটা তাকে খোলাখুলি জানাতে পারেন। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। প্রতিকার :- দাম্পত্য সুখ প্রাপ্তির জন্য খাবারে জাফরানের প্রয়োগ করুন।

 মিথুন রাশি  (Friday, June 24, 2022) আপনার বেপরোয়া আচরণে আপনার একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে। ছোট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আনন্দ আনবে। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত।এটি করা আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। প্রতিকার :- ভালো স্বাস্থ্যের জন্য নিজের খাবারের একটি অংশ আলাদা করে রাখুন ও পরে তা কোনো গরুকে দান করুন।

 কর্কট রাশি  (Friday, June 24, 2022) যখন আপনি কোন অভিমত দিচ্ছেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার দ্বারা নেওয়া কোন ভুল সিদ্ধান্ত যে শুধু তাদেরকে বিপরীতভাবে প্রভাবিত করে তাই নয়, বরং আপনাকেও মানসিক চাপ দেবে। আজ, এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে এটি ফেরত দেয় না। বাড়ির কাজ ক্লান্তিকর এবং যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন। প্রতিকার :- ভালোবাসার মানুষকে নীল রঙের বা নীলাভ ফুল দান করলে তা আপনার প্রেমের জীবনের জন্য লাভ দায়ক হবে।