Bengali Astrology | আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

Bengali Astrology | আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  (Friday, June 24, 2022) এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। যারা বাগদত্ত, তারা তাদের বাগদত্তাকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়। আজকে আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন। প্রতিকার :- সকালে উঠে পিতা অথবা গুরুকে প্রণাম এবং সেবা করুন। পারিবারিক জীবন সুখ-শান্তিময় থাকবে।

 কন্যা রাশি  (Friday, June 24, 2022) আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। জিভকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। তাদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। এই রাশির জাতক আজকে ফাঁকা সময়ে কোনো সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারে। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন। প্রতিকার :- পরিবারে সমন্বয় সাধন করতে উত্তর-পশ্চিম দিকে সাদা রঙের জিরো ওয়াটের বাল্ব জ্বালান।

 তুলা রাশি  (Friday, June 24, 2022) টাকাপয়সার অবস্থা এবং আর্থিক সমস্যা যেমন করেই হোক এক উত্তেজনার উত্স । ব্যবসায়ীদের আজ তাদের বাণিজ্যের ক্ষতি হতে পারে। এছাড়াও, আপনার ব্যবসায়ের উন্নতির জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হতে পারে। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। একটি দীর্ঘ সময় পরে, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে প্রচুর সময় ব্যয় করতে পারবেন। প্রতিকার :- ভালো স্বাস্থ্যের জন্য নিজের খাবারের একটি অংশ আলাদা করে রাখুন ও পরে তা কোনো গরুকে দান করুন।

 বৃশ্চিক রাশি  (Friday, June 24, 2022) আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আপনার পদ্ধতিতে উদার হোন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনার মধ্যে ফুর্তি দেখা যেতে পারে।আজকে আপনি সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। প্রতিকার :- প্রেম জীবনের বাধা কাটাতে অন্ধ ব্যাক্তিদের সাথে খাবার ভাগ করে খান।