আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ধনু-মকর-কুম্ভ-মীন

আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  (Friday, May 13, 2022) আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। কারো কারোর জন্য সুন্দর উপহার এবং ফুলে ভরা রোম্যান্টিক সন্ধ্যা। ইতিবাচক মনোভাব সঙ্গে আপনার ভেতরের মূল্যবোধগুলি মিলিত হয়ে কর্মক্ষেত্রে সাফল্য আনতে পারবে। ভিতরের মূল্যবোধগুলি আপনাকে সন্তুষ্টি দেবে- ইতিবাচক মনোভাব সাফল্যের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে। প্রতিকার :- সফল কর্মজীবনের জন্য শিবলিঙ্গের মাথায় কাঁচা দুধ ঢালুন।

 মকর রাশি  (Friday, May 13, 2022) আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন এবং আজ অসাধারণ কিছু করতে পারেন। আজ জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে। সামাজিক অন্তরায় পার করতে অক্ষম। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। আজকে আপনি আপনার ফাঁকা সময় আপনার সেরা বন্ধুদের সাথে আনন্দ উপভোগ করার পরিকল্পনা করতে পারেন। আপনার স্ত্রী আজ তার নিজের কাজ নিয়ে খুব বেশী নিবিষ্ট থাকবেন, যা আপনাকে সত্যিই খুব হতাশ বোধ করাবে। প্রতিকার :- অবিশুদ্ধ চিনি, আটা এবং ঘি এর মিশ্রণ কোনো নারকোলের মধ্যে রেখে তা কোনো অশ্বথ গাছের নিচে রেখে দিলে আপনার ব্যাঙ্ক ব্যালান্স বাড়তে থাকবে।

 কুম্ভ রাশি  (Friday, May 13, 2022) উচ্চ প্রোফাইলের মানুষের সঙ্গে দেখা করতে নার্ভাস হবেন না এবং আত্মবিশ্বাস হারাবেন না। এটা স্বাস্থ্যের জন্যও যেমন ব্যবসার মূলধন হিসেবেও তেমন জরুরী। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সাথে বসে কথা বলতে পারেন। আপনার কথা আপনার বাড়ির লোকজনকে বিরক্ত করতে পারে তবে এই জিনিসগুলি অবশ্যই সমাধান হয়ে যাবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে। প্রতিকার :- আপনার পিতামহ, পিতামহী ও অন্য বয়স্ক ব্যক্তিদের সাহায্য করলে আপনার কর্ম জীবনে অনেক উন্নতি হবে।

 মীন রাশি  (Friday, May 13, 2022) আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। ব্যবসার মিটিংয়ে স্পষ্টবাদী এবং আবেগতাড়িত হবেন না- কথা বলায় রাশ না টানলে আপনি সহজেই আপনার খ্যাতি হারাবেন। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। প্রতিকার :- বহমান জলে রেবড়ি, তিল এবং চিনি বিসর্জন দিলে ব্যবসায় উপকার পাবেন।