আজকের রাশিফল শুক্রবার ১৩ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল শুক্রবার ১৩ মে  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  (Friday, May 13, 2022) দাঁতে যন্ত্রণা এবং পেটের গোলমাল আপনার জন্য কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। অবিলম্বে আরাম পেতে একজন ডাক্তারের উপদেশ নিন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। কোনো কারণ বশত আজকে আপনার অফিসে তাড়াতাড়ি ছুটি হতে পারে আর আপনি সেটার সঠিক ব্যবহার করে নিজের পরিবারের সাথে কোথাও ঘুড়তে চলে যাবেন। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে। প্রতিকার :- প্রতিবন্ধীদের প্রতি সহানুভূতিশীল হলে এবং তাদের সন্মান দেখালে তা আপনার জন্য লাভদায়ক হবে এবং আর্থিক সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।

 কন্যা রাশি  (Friday, May 13, 2022) আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন এবং আজ অসাধারণ কিছু করতে পারেন। যারা বিবাহিত তাদের আজকের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনি আপনার বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য। প্রতিকার :- কর্মজীবনে উন্নতির জন্য ব্রোঞ্জের মুদ্রা সবুজ সুতোয় বেঁধে তা পরিধান করুন।

 তুলা রাশি  (Friday, May 13, 2022) আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনো ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে। প্রতিকার :- আপনার পিতামহ, পিতামহী ও অন্য বয়স্ক ব্যক্তিদের সাহায্য করলে আপনার কর্ম জীবনে অনেক উন্নতি হবে।

 বৃশ্চিক রাশি  (Friday, May 13, 2022) অসীম জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি এই দিশায় প্রথম পদক্ষেপ। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। আপনি যদি আপনার প্রেমিকার সাথে বেড়াতে বেরোন এবং একসাথে কিছু সুন্দর মুহূর্ত কাটান, তবে আপনি যে পোশাকটি পরাচ্ছেন সে সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। এটি মেনে চলা আপনার প্রিয়জনকে বিরক্ত করতে পারে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। প্রতিকার :- দই ও মুধু দান করলে এবং সেবন করলে তা আপনার জন্য আর্থিক সঙ্গতির রাস্তা প্রশস্ত করবে।