আজকের রাশিফল সোমবার ১০ জানুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল সোমবার ১০ জানুয়ারী  মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  (Monday, January 10, 2022) আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। যদি এমন কোন জায়গায় আপনি আমন্ত্রিত হন যেখানে আপনি যাননি-তাহলে সুন্দরভাবে সেই নিমন্ত্রণটি গ্রহণ করুন। আজ আপনার প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। ফাঁকা সময়ে কোনো বই পড়তে পারেন।যদিও আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগ কে ভঙ্গ করতে পারেন। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে। প্রতিকার :- ওম কম কেতাবে নমঃ এই মন্ত্র টি ১১ বার জপ করলে ব্যবসায় বা পেশায় দ্রুত উন্নতি হবে। 

 বৃষভ রাশি  (Monday, January 10, 2022) একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে- কিন্তু আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন। গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আজকে আপনি আপনার ফাঁকা সময় আপনার সেরা বন্ধুদের সাথে আনন্দ উপভোগ করার পরিকল্পনা করতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন। প্রতিকার :- কোনো শুভ কাজ শুরুর পূর্বে কপালে কেশর বা হলুদের প্রলেপ লাগান, এর ফলে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

 মিথুন রাশি  (Monday, January 10, 2022) স্বাস্হ্য ভালোই থাকবে। আজ, কোনও পূর্ববর্তী বিজ্ঞপ্তি ছাড়াই আপনার ঋণখেলাপীর কাছ থেকে নেওয়া অর্থের সাথে আপনার অ্যাকাউন্টে জমা দেওয়া হবে, যা আপনাকে অবাক করে এবং আপনাকে খুশি করতে পারে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। কোনো খবর না দিয়েই আজকে আপনার কোনো আত্বিয় আপনার বাড়িতে আসতে পারে আর তার আপ্যায়নে আপনার মূল্যবান সময় বায় হতে পারে। যদি আপনার স্ত্রীর স্বাস্থের কারণে কারোর সাথে আপনার সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যায়, আপনারা একসাথে কাটাবার জন্য আরো ভালো সময় পেতে পারেন। প্রতিকার :- ভালোবাসার মানুষের সাথে দেখা করার পূর্বে মাথায় ও শরীরে তেল মালিশ করলে তা আপনার প্রেম জীবনের জন্য সুখের হবে।

 কর্কট রাশি  (Monday, January 10, 2022) আপনার স্বাস্হ্যের প্রতি যত্নশীল হোন। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে। তাদের কাছে অর্থ ফেরত দিয়ে আপনি আর্থিকভাবে আটকে যেতে পারেন। আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন-যেহেতু আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে। প্রতিকার :- দরিদ্র ব্যক্তিদের রান্না করা হলুদ মিষ্টান্ন খেতে দিন, এতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।