আজকের রাশিফল সোমবার ২৩ জানুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল সোমবার ২৩ জানুয়ারী সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  (Monday, January 23, 2023) আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে।

আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন। প্রতিকার :- অশ্বথ গাছের কাছে পাঁচটি হলুদ বর্ণের ফুল মাটির তলায় পুঁতে দিলে পরিবারের মধ্যে আন্তঃসম্পর্ক মজবুত হবে।

 কন্যা রাশি  (Monday, January 23, 2023) আপনার স্বাস্হ্য ভালো করার খাতিরে লম্বা পায়চারীতে বেরোন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। আত্মীয়/বন্ধুরা এক চমৎকার সন্ধ্যার জন্য চলে আসতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে।

কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। এই রাশির ছাত্র আজকে মোবাইলে পুরো দিন নষ্ট করতে পারে। আজ আপনি আপনার স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে। প্রতিকার :- দূর্গা মন্দিরে প্রসাদ দিলে আপনার প্রেমের জীবন সুন্দর হবে।

 তুলা রাশি (Monday, January 23, 2023) ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। মতপার্থক্যের দরুণ ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে।

একটি কঠিন পর্যায়ের পর, দিনটি কর্মক্ষেত্রে সুন্দর কিছু সঙ্গে আপনাকে অবাক করবে। আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে। প্রতিকার :- বিষ্ণু চল্লিসা জপ করুন বা ভগবান বিষ্ণুর মন্ত্র উচ্চারণ করলে প্রেমের জীবনে সুখের আবির্ভাব হবে।

 বৃশ্চিক রাশি  (Monday, January 23, 2023) আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।

সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। প্রতিকার :- শান্ত মনে রোজ ২৮ বার ওঁম মন্ত্রটি জপ করা, এর ফলে পারিবারিক জীবনে আনন্দ পাবনা।