Ajker Rashifal | শনিবার ৬ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal | শনিবার ৬ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Saturday, November 6, 2021) যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। সুতরাং, আপনার অর্থ নিরাপদ রাখুন। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত করে রাখবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার ঘরের কোনো সদস্য আজকে আপনার সাথে ভালোবাসা জড়িত কোনো সমস্যার কথা ভাগ করতে পারে।আপনার তাকে সঠিক পরামর্শ দেওয়া উচিৎ। প্রতিকার :- স্থায়ী আর্থিক লাভের জন্য ভালো মানুষের সাথে সংযোগ স্থাপন করুন, অন্যের ব্যাপারে খারাপ ভাবা থেকে বিরত থাকুন এবং মানুষিক হিংসা থেকে বিরত থাকুন। 

 মকর রাশি  (Saturday, November 6, 2021) একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। আপনি অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই জানেন, যে কারণে আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। আজকে আপনার কিছু বন্ধু আপনার বাড়িতে আসতে পারে আর আপনি তাদের সাথে সময় কাটাতে পারেন যদিও এই মুহূর্তে মদ,সিগারেটের মতো জিনিস খাওয়া আপনার জন্য ভালো না। আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে সোহাগ করবে। দিনের প্রথমার্ধে আপনি হয়ত অলস বোধ করতে পারেন তবে আপনি যদি বাড়ি থেকে বেরোনোর ​​সাহস যোগ করেন তবে অনেক কিছু করা সম্ভব। প্রতিকার :- কালো ও সাদা তিল এর বীজ এটার সাথে মিশিয়ে তা মাছেদের খাওয়ালে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পড়বে।

 কুম্ভ রাশি  (Saturday, November 6, 2021) কোন সাধুসন্তের কাছ থেকে কোন স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। আজ, আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন, এবং পরামর্শের জন্য আপনার পিতাকে বা পিতার মতো ব্যক্তিকে জিজ্ঞাসা করতে পারেন। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি হবে এবং শুধু শুধু তাদের বিরক্ত করবেন না। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন। দৌড়াতে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার পক্ষে খুব ভাল প্রমাণ হতে পারে। এটি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি - এটি নিখরচায় এবং তবুও সর্বোত্তম অনুশীলন। প্রতিকার :- পারিবারিক সুখভোগের জন্য কেশর বা হলুদের মূল কোনো হলুদ কাপড়ের মধ্যে বেঁধে নিজের কাছে রাখুন।

 মীন রাশি  (Saturday, November 6, 2021) শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সের রিওয়াইন্ড বোতাম টিপবেন। বাগান আপনাকে শিথিলতার অনুভূতি দিতে পারে - এটি পরিবেশের জন্যও গুরুত্বপূর্ণ। প্রতিকার :- ভালো স্বাস্থ্য লাভ করার জন্য সাদা সুগন্ধি মিষ্টি দরিদ্রদশিশু, মূলত কন্যা দের দান করুন।