আজকের রাশিফল শনিবার ৬ আগষ্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল  শনিবার ৬ আগষ্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  (Saturday, August 6, 2022) এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। আজ আপনার জন্য নতুন চেহারা-নতুন পোশাক পরিচ্ছদ-নতুন বন্ধু হতে পারে। গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। ছাত্র-ছাত্রীয়দের কে আজ নিজের কাজ আগামীকালের জন্য এড়িয়ে দেওয়া ঠিক হবে না, আপনি যখনি ফাঁকা সময় পাবেন নিজের কাজ সম্পূর্ণ করে নিন। এটা করা আপনার পক্ষে উপকারী হবে। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। আজ আপনার আত্মীয়দের সাথে দেখা করে আপনি আপনার সামাজিক বাধ্যবাধকতাগুলি পূরণ করতে পারেন। প্রতিকার :- পারিবারিক সুখ বাড়াতে মদ খাবেন না। কারন সূর্য সাত্ত্বিক গ্রহ এবং তামসিক বস্তুর প্রতি বিরূপ হন।

 বৃষভ রাশি  (Saturday, August 6, 2022) আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। আপনি যদি একটি মসৃণ জীবনযাপন করতে চান এবং জীবনযাত্রার একটি স্থিতিশীল মান বজায় রাখতে চান তবে আপনার আর্থিক সম্পর্কে আপনার আজ মনোযোগী হওয়া দরকার। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। বরফের মতো আশংকা করবেন না কারণ দুঃখগুলো আজই গলে যাবে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন – কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন। সুখ লুকিয়ে আছে আপনার ভিতরে। আপনার কেবল নিজের ভিতরে তাকাতে হবে। প্রতিকার :- রুপার বালা ধারণ করলে আর্থিক স্থিতি খুব ভালো হবে।

 মিথুন রাশি  (Saturday, August 6, 2022) বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। অর্থের অভাব পরিবারে আজ মতবিরোধের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলার আগে ভাল করে চিন্তা করুন এবং তাদের পরামর্শ নিন। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। আপনার একজন যত্নশীল এবং সমবেদনাশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন। আজকে আপনার উৎসাহী অনুমানের জন্য আপনার সহকর্মী আপনার প্রতি আকর্ষিত হতে পারে। প্রতিকার :- আয়ে বৃদ্ধির জন্য স্নানের জলে গঙ্গার জল মিশিয়ে নিন।

 কর্কট রাশি  (Saturday, August 6, 2022) আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। প্রেম, চুম্বন, আলিঙ্গন, এবং মজা, আজ আপনার স্ত্রীর সঙ্গে রোমান্স করার দিন। নিঃসঙ্গতা এড়ানোর জন্য বন্ধুদের সাথে সময় কাটানো আপনার পক্ষে সেরা কাজ, এবং এটি আজ আপনার সেরা বিনিয়োগ হতে চলেছে। প্রতিকার :- গরম মশলা, শুকনো ফল, মধু, গুড় খাবারে দিলে আর্থিক অবস্থা ভালো থাকবে।