Ajker Rashifal | রবিবার ৭ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal | রবিবার ৭ নভেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি (Sunday, November 7, 2021) মানসিক আশঙ্কা আপনাকে বিচলিত করতে পারে। ইতিবাচক চিন্তা এবং উজ্জ্বল দিকটি দেখা এটিকে দূরে সরিয়ে রাখবে। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে প্রবল থাকবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে। নিজের কৌতূহল তৈরিতে আপনি কিছুটা সময় ব্যয় করতে পারেন, কারণ একটি আকর্ষণীয় ব্যক্তিত্ব আপনার নিজের একটি আরও ভাল সংস্করণ তৈরি করার জন্য গুরুত্বপূর্ণ।

 মকর রাশি  (Sunday, November 7, 2021) গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। এই রাশির লোকেরা খুব কৌতূহলোদ্দীপক হয়.এরা কখনো লোকেদের মাঝখানে থেকে খুশি হয় তো কখনো একা থেকে যদিও একা থাকা এতটা সহজ নয় তবুও আজকে আপনি নিজের জন্য কিছু সময় বার করতে পারবেন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। আজ, যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে। প্রতিকার :- হনুমান চালিশা পাঠ করলে স্বাস্থ্যের জন্য ফলপ্রসু হবে।

 কুম্ভ রাশি (Sunday, November 7, 2021) এমন একটি দিন যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে-যেহেতু আপনি সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন- বিনোদন এবং আমোদপ্রমোদ আপনাকে আয়েস করতে সাহায্য করবে। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। বাচ্চাদের সাথে সময় কাটানো গুরুত্বপূর্ণ হবে। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে। আজ, আপনার বাবা বা বড় ভাই যে কোনও ভুলের জন্য আপনাকে ধমক দিতে পারে। তাঁর কথাগুলি বোঝার চেষ্টা করুন এবং উন্নতির জন্য বাস্তবায়ন করুন। প্রতিকার :- তামার পাত্রে জল নিয়ে সূর্যকে নিবেদন করলে অলসতা থেকে পরিত্রাণ পাবেন।

 মীন রাশি  (Sunday, November 7, 2021) আপনার উচ্চ উদ্দীপনা সত্ত্বেও আপনি এমন কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আজ, আপনার প্রেমিক আপনার কোনও একটি অভ্যাস সম্পর্কে খারাপ লাগতে পারে এবং আপনাকে বিরক্ত করতে পারে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আজ, আপনি আপনার কৈশোরে ফিরে যাবেন, তা স্মরণ করুন এবং যেই সব নিষ্পাপ মজাগুলি আবার করুন। সকালের তাজা রোদ আজকে আপনাকে নতুন ফুর্তি প্রদান করবে। প্রতিকার :- সুখী পারিবারিক জীবন লাভ করার জন্য কোনো অনগ্রসর আর্থ -সামাজিক ক্ষেত্র থেকে উঠে আসা কন্যাকে সাহায্য করুন।