আজকের রাশিফল রবিবার ৯ জানুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন

আজকের রাশিফল রবিবার ৯ জানুয়ারী  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  (Sunday, January 9, 2022) আজ আপনাকে বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সামনা করতে হতে পারে যা আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করাবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার সন্তানসন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন।যাতে আপনার পরিকল্পনাগুলি বাস্তবধর্মী হয় তা নিশ্চিত করুন, যাতে সেগুলি আপনি পূরণ/সম্পাদন করতে পারেন। আপনার ভবিষ্যৎ প্রজন্ম সর্বদা উপহারটির জন্য আপনাকে মনে রাখবে। কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন। আপনি বাইরে গিয়ে আপনার পরিবার / বন্ধুদের সাথে একটি বহিরাগত রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ বা মধ্যাহ্নভোজ নিতে পারেন। যদিও এটি কিছুটা ব্যয়বহুল হতে পারে। প্রতিকার :- নিজের ইষ্টদেবতাকে লাল সিঁদুর দিয়ে পূজা স্বাস্থ্যের জন্য লাভদায়ক।

 মকর রাশি  (Sunday, January 9, 2022) আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ী প্রত্যাশাই আপনার আশা এবং আকাঙ্খা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। আজ কল্যাণকর দিন কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি জগতের শীর্ষে থাকবেন। বিয়ের পর প্রেম কঠিন শোনায়, কিন্তু সারা দিন ধরে এটি আপনার সাথে ঘটবে। আপনি অনুভব করতে পারেন যে আপনার পরিবার আপনাকে বোঝে না। অতএব, আপনি আজ এগুলি থেকে নিজেকে দূরে রাখতে পারেন এবং কম কথা বলতে পারেন। প্রতিকার :- অন্ধ লোকদের আশ্রমে মিষ্টি ভাত, ডালিয়া, লাল ফল এবং গম দান করুন, এটি আপনাকে কাজের চাপ থেকে দূরে রাখবে।

 কুম্ভ রাশি  (Sunday, January 9, 2022) ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল নিজেকে বিশ্বাস করা। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে এবং এর ফলে তারা অনেক সময় নষ্ট করতে পারে। যখন সব কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং আপনাকে ভালবাসা দিয়ে আলিঙ্গন করবেন তখন সত্যিই উত্তেজনাপূর্ণ মুহূর্ত হবে। আপনার পছন্দসই সংগীত শুনতে আপনাকে অনেকেই তাদের বাড়িতে আমন্ত্রণ করতে পারেন। প্রতিকার :- প্রতিবন্ধীদের সেবা করলে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পরবে।

 মীন রাশি  (Sunday, January 9, 2022) উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সাথে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনার ভালবাসার সাথে বিশেষ কিছু রান্না করা আপনার সম্পর্ককেও মশলা করতে পারে। প্রতিকার :- পূর্ব দিকে মুখ করে খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো।