আজকের রাশিফল সোমবার ২৩ জানুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন

আজকের রাশিফল সোমবার ২৩ জানুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  (Monday, January 23, 2023) আপনার প্রবল সহনশীলতা এবং নির্ভীকতা ভীষণভাবে মানসিক ক্ষমতার উন্নতি করবে। এই গতি ধরে রাখুন যাতে যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আপনাকে উৎসাহিত করে। আজ, আপনাকে এমন বন্ধুরা থেকে দূরে থাকা দরকার যারা আপনাকে অর্থ ঋণ দিতে বলে এবং তারপরে এটি ফেরত দেয় না। বাচ্চারা মনোযোগ দাবি করে কিন্তু সুখও বয়ে আনে। নিজেকে ঠিক সঠিক প্রমাণ করার জন্য আপনি এই দিন আপনার সঙ্গীর সাথে ঝগড়া করতে পারেন।

তবে আপনার সঙ্গী আপনাকে আরও ভাল বোঝার সাথে শান্ত করবে। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন। আপনি পুরোনো দিনে কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রেখেছেন যার খেসারত আজকে আপনাকে দিতে হতে পারে।আজকে আপনার ফাঁকা সময় অফিসের কাজ পূরণ করতে লেগে যাবে। আজ, আপনি আপনার কৈশোরে ফিরে যাবেন, তা স্মরণ করুন এবং যেই সব নিষ্পাপ মজাগুলি আবার করুন। প্রতিকার :- অর্থনৈতিক অবস্থা মজবুত করতে সূর্য চালিশা এবং আরতি পাঠ করুন।

 মকর রাশি  (Monday, January 23, 2023) স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে।

আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে। আজকে যত পারবেন লোকজনের থেকে দূরে থাকুন।অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দিন। একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে। প্রতিকার :- আপনার কর্ম জীবনে প্রগতি আনার জন্য কালো লবন, কালো মরিচ, নিম পাতা, আদা ও খেজুর- এইসবা সামগ্রী গুলিকে আপনার রোজকার জীবনে ব্যবহার করুন।

 কুম্ভ রাশি  (Monday, January 23, 2023) আপনার খাবার সম্পর্কে সঠিক যত্ন নিন, বিশেষ করে মাইগ্রেনের রোগীরা, যাঁদের খাওয়া বাদ দেওয়া উচিত নয় অন্যথায় এটি তাঁদেরকে অহেতুক মানসিক চাপ দিতে পারে। আজ, এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে এটি ফেরত দেয় না। অবিলম্বে আপনার বাড়ির চারপাশে কিছু পরিস্কার পরিচ্ছন্নতা করা প্রয়োজন। প্রেমের সুযোগগুলি (সম্ভাবনাগুলি) স্পষ্ট- কিন্তু ক্ষণস্থায়ী হবে।

কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। আজকে আপনি খালি সময়ের ভালো ব্যবহার করবেন এবং সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। প্রতিকার :- বাড়িতে কোনো সাদা ফুলের গাছ লাগালে ও তার দৈনিক সেবা করলে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো ফল দেবে।

 মীন রাশি   (Monday, January 23, 2023) আপনার উচ্চ উদ্দীপনা সত্ত্বেও আপনি এমন কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। জিভকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। তাদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল।

আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। যে আপনাকে ঘৃণা করে শুধুমাত্র আপনি যদি তাকে 'হ্যালো' বলেন তাহলে কর্মক্ষেত্রে জিনিষগুলি আজ আপনার জন্য সত্যিই অসাধারণ হয়ে যাবে। আজকে আপনি অফিস পৌছে অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন।বাড়ি পৌছে আজকে আপনি সিনেমা বা কোনো পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন পরিবারের লোকজনের সাথে। আপনার স্ত্রী আজ আপনার কিছু ক্ষতির কারণ হবেন। প্রতিকার :- সম্পর্কে প্রেমের গাঢ়ত্ব বৃদ্ধির জন্য গরুকে হলুদের গুঁড়ো ও আলু সেদ্ধ মিশিয়ে খেতে দিন।