আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

  সিংহ রাশি  (Thursday, December 16, 2021) আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যাদের সাথে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সাথে য়োগাযোগের ভালো দিন। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। সেমিনার এবং প্রদর্শনীগুলি আপনাকে নতুন জ্ঞান এবং যোগাযোগ সরবরাহ করবে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে। প্রতিকার :- কর্মজীবনে উন্নতির জন্য ব্রোঞ্জের মুদ্রা সবুজ সুতোয় বেঁধে তা পরিধান করুন।

 কন্যা রাশি  (Thursday, December 16, 2021) গর্ভবতী মায়েদের জন্য বিশেষ যত্নের দিন। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন। আজকের রাত এর খালি সময় আপনি আপনার জীবন সাথীর সাথে কাটান সময় লাগবে আপনার উনাকে আরো সময় দেওয়া দরকার। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ বিষয়গুলিকে সত্যিই অবিশ্বাস্য দেখাবে। প্রতিকার :- প্লাস্টার অফ প্যারিসের তৈরি দ্রব্য ঘরে রাখলে তা আপনার স্বাস্থ্যের জন্য শুভ হবে।

 তুলা রাশি  (Thursday, December 16, 2021) আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। তাদের সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে এবং তারা তাদের সরলতা ভরা আনন্দময়তা এবং নেতিবাচকতার অনুপস্থিতি দ্বারা তাদের চারপাশে যারা আছে তাদেরও রুপান্তর করতে পারে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন। আজকের রাত এর খালি সময় আপনি আপনার জীবন সাথীর সাথে কাটান সময় লাগবে আপনার উনাকে আরো সময় দেওয়া দরকার। একটি কৌতুককর আলোচনার সময় একটি পুরানো সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে পরিবর্তিত হবে। প্রতিকার :- নিজেকে ফিট ও সবল রাখার জন্য দুধ, দই, কর্পূর ও সাদা রঙের ফুল দান করুন।

 বৃশ্চিক রাশি (Thursday, December 16, 2021) আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করবে। খুব কম মানুষই এই ধরনের একটি আন্তরিক হাসি দিয়ে একটি পৃথক প্রতিরোধ্যতা গড়ে তুলতে পারে। যখন আপনি অন্যদের থেকে বরাবর ভাল ব্যবহার পেতে থাকবেন- আপনি নিজেকে একটি সুগন্ধি ফুল বলে মনে করবেন। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। আপনার লক্ষ্য অনুধাবন করার পক্ষে ভালো দিন। অবিরামভাবে কাজ করে সেগুলিকে যথা শীঘ্র অর্জন করতে আপনার শরীরে শক্তি সঞ্চয় করুন। এই ব্যাপারে আপনি আপনার বন্ধুদেরও সাহায্য নিতে পারেন। এটি আপনার মনোবল উজ্জীবিত করবে এবং আপনার লক্ষ্যপূরণে সাহায্য করবে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন বলে মনে হচ্ছে কিন্তু একটি ফাটাফাটি সময় কাটাবেন। থাকবে মনে হচ্ছে প্রতিকার :- স্নানের জলে লাল চন্দন মিশিয়ে স্নান করলে প্রেম জীবন মজবুত হবে।