Bengali Astrology | আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

Bengali Astrology | আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  (Thursday, June 23, 2022) আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। বন্ধবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথেও একটি সন্ধ্যা সাজান। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন। যদি আপনি ভাবেন বন্ধু বান্ধবের সাথে প্রয়োজনের বেশি সময় কাটানো আপনার জন্য ভালো তাহলে আপনি ভুল, এরকম করলে আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে হবে আর কিছুই না। আপনার জীবন সঙ্গী অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে নির্গত হবে। প্রতিকার :- আনন্দময় সাংসারিক জীবন উপভোগ করতে পার্বতী মঙ্গল স্তোত্র পাঠ করুন।

 বৃষভ রাশি  (Thursday, June 23, 2022) কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। আপনাকে আমাদের পরামর্শ হল অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করা এড়ানো। এটি করা আপনার স্বাস্থ্যকেই ক্ষতিগ্রস্থ করবে না বরং আপনার আর্থিক পরিস্থিতি আরও খারাপ করবে। স্ত্রীর সাথে কেনাকাটা অত্যন্ত উপভোগ্য হবে। এটা আপনাদের মধ্যে বোঝাপড়াও বাড়িয়ে তুলবে। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে। আজ আপনি উপলব্ধি করবেন যে আপনার কর্মক্ষেত্রে ভাল করার পিছনে আপনার পরিবারের সহায়তা রয়েছে। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন আর এটার ব্যাপারে ভেবে আপনি নিজের মূল্যবান সময় খারাপ করতে পারেন। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে। প্রতিকার :- ভালো স্বাস্থ অধিকারের জন্য কোনো অশ্বথ গাছে জল দিন ও ঘি এর প্রদীপ জ্বালান।

 মিথুন রাশি  (Thursday, June 23, 2022) স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। বাড়িতে নিয়ন্ত্রক অবস্থা বিদ্যমান বলে আপনার মন খারাপ হতে পারে। আপনি আজ প্রেমের দূষণ ছড়িয়ে দেবেন। আজ আপনি আপনার পদ্ধতির মধ্যে উন্নতি এবং অফিসে কাজের গুণমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন। আজকে আপনি ঘরের ছোট সদস্য কে নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে। প্রতিকার :- পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামামাহ্যাম ((Palasha Pushpa Sanghasham, Taaraka Graha Mastakam; Roudram Roudraathmakam Ghoram, Tam Ketum Pranamaamyaham) এই মন্ত্র ১১ বার জপ করুন।

 কর্কট রাশি  (Thursday, June 23, 2022) অজস্র স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। এমন ব্যক্তির সাথে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল। প্রতিকার :- ভগবান বিষ্ণু কে খুশি রাখার জন্য মাদক দ্রব্য ও আমিষ খাবার থেকে বিরত থাকুন এবং এর ফলে বুধের খারাপ প্রভাব ও কেটে যাবে। এর ফলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।