Bengali Astrology | আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

Bengali Astrology | আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

সিংহ রাশি  (Thursday, June 23, 2022) আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল অবস্থানে থাকুন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন। প্রতিকার :- কালো ও সাদা তিল এর বীজ এটার সাথে মিশিয়ে তা মাছেদের খাওয়ালে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পড়বে।

 কন্যা রাশি (Thursday, June 23, 2022) একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। আপনি প্রেমময় মেজাজের মধ্যে আছেন- তাই আপনি এবং আপনার প্রি়য়জনের জন্য বিশেষ পরিকল্পনা নিশ্চিতভাবে করুন। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনাকে আপনার ঘরের ছোট সদস্যের সাথে সময় কাটানো শেখা দরকার। যদি আপনি সেটা না করেন তাহলে আপনি ঘরে সাদৃশ্য করতে অসফল হবেন। আপনার বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো রং প্রদর্শন করবে। প্রতিকার :- গৃহদেবতাকে হলুদ রঙের ফুল অর্পণ করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। 

 তুলা রাশি  (Thursday, June 23, 2022) আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। দিনের পরের ভাগে আরাম করুন। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের উদ্যোগ। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার।যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সাথে কেউ থাকবেনা। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে। প্রতিকার :- বিবাহ বা অন্য কোনো শুভ অনুষ্ঠানে বাধা সৃষ্টি করলে তা আপনার শুক্রকে দুর্বল করবে। এই কারণে নিজের আর্থিক অবস্থার উন্নতির জন্য এই সকল কাজ থেকে বিরত থাকুন।

 বৃশ্চিক রাশি  (Thursday, June 23, 2022) আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। আপনার একজন পুরানো বন্ধু আপনাকে কীভাবে আজ ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে। যদি আপনি তার পরামর্শ অনুসরণ করেন তবে আপনি অবশ্যই ভাগ্যবান। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। আজ অফিসে কাজ করার মতো মনে হবে না। আপনি একটি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন, যা আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে দেবে না। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার স্ত্রী সত্যিই কিছু সুন্দর জিনিসের সঙ্গে আপনাকে অবাক করবে। প্রতিকার :- চাল, দুধ, চিনি দিয়ে পায়েস বানিয়ে বয়স্ক মহিলাদের খাওয়ালে কর্মক্ষেত্রে সাফল্য আসবে।