আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ধনু-মকর-কুম্ভ-মীন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি (Thursday, May 12, 2022) আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। অর্থ-সংক্রান্ত বিষয়ে আপনি আজ আপনার স্ত্রীর সাথে লড়াইয়ে নামতে পারেন। তবে, আপনি আপনার শান্ত মনোভাব দিয়ে সবকিছু ঠিক করবেন। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। আজকে আপনি অফিস থেকে ঘরে আসার পর মন পছন্দ কাজ করতে পারেন। তাতে আপনি মনে শান্তি পাবেন। পাওয়ার কাট বা অন্য কিছুর জন্য সকালে প্রস্তুর হতে আপনি মুশকিলে পড়তে পারেন, কিন্তু আপনার স্ত্রী আপনার উদ্ধারে আসবে। প্রতিকার :- প্রেম জীবন মধুর করতে আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে দেখা করতে যাবার আগে চিনি খেয়ে যান।

মকর রাশি  (Thursday, May 12, 2022) শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। নিযুক্ত যারা নিযুক্ত তারা একটি টেকসই পরিমাণ প্রয়োজন, কিন্তু অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে তাদের পর্যাপ্ত পরিমাণ থাকবে না। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। আপনি আজ কর্মক্ষেত্রে সত্যিই দারুণ কিছু করতে পারেন। যদি আপনি বাড়ি থেকে বাইরে গিয়ে দূরে কোথাও চাকরি করেন তাহলে আজ আপনি ফাঁকা সময়ে বাড়ির লোকেদের সাথে কথা বলতে পারেন। বাড়ির কোনো খবর শুনে আপনি সংবেদনশীলও হতে পারেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। প্রতিকার :- সকালে উঠে 'ওম হুম হনুমতে নমঃ' ১১বার উচ্চারণ করলে আর্থিক অবস্থা ভালো থাকবে।

 কুম্ভ রাশি  (Thursday, May 12, 2022) আজ আপনার জন্য খুব একটা উচ্চ-ক্ষমতাসম্পন্ন দিন নয় এবং আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সমস্যাগুলি ভাগ করে নেওয়ার মাধ্যমে আপনি হালকা মাথাব্যাথা অনুভব করেন। তবে, আপনার অহং আপনাকে অসংখ্য গুরুত্বপূর্ণ জিনিস ভাগ করতে দেয় না, যা সঠিক নয়। এটি করলে ঝামেলা বাড়বে কেবল। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। প্রতিকার :- সুস্বাস্থের অধিকারী হওয়ার জন্য আপনি মদ ও অন্যান্য আমিষ খাবার থেকে বিরত থাকুন।

 মীন রাশি  (Thursday, May 12, 2022) কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। এটি সেই দুর্দান্ত দিনগুলির মধ্যে একটি যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আজ, আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। আজ এই রাশির লোকেদের অতিরিক্ত সময়ে আরো বেশি বই পড়া উচিত।এটি করা আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন। প্রতিকার :- একটি কালো ঘোড়ার খুরের তৈরি রিং পড়লে আপনার স্বাস্থ্যের ওপর তার হলো প্রভাব পরবে।