Ajker Rashifal | মঙ্গলবার ২৬ অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

Ajker Rashifal | মঙ্গলবার ২৬  অক্টোবর ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Tuesday, October 26, 2021) মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনি আপনার নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আপনি কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। আজ, আপনার অযথা অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত করা উচিত, অন্যথায় অর্থের অভাব হতে পারে। আপনার গার্হস্থ্য ঘটনা কিছুটা অনিশ্চিত হতে পারে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন আর তারপর নিজের জন্য সময় বার করার চেষ্টা করতে লাগেন।এই অর্থে আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনার বিবাহ এই দিনে একটি সুন্দর মোড় নেবে। প্রতিকার :- পরিষ্কার পরিছন্ন থাকলে এবং রোজ স্নান করলে আপনার আর্থিক উন্নতির পথ সুগম হবে। 

 মকর রাশি  (Tuesday, October 26, 2021) খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। বাড়ির কাজ আপনাকে প্রায়সময়েই ব্যস্ত রাখবে। আপনি প্রকৃত প্রেম খুঁজতে অসমর্থ হওয়ায় প্রেমের পক্ষে খুব একটা ভালো দিন নয়। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। এই রাশির ছাত্র ছাত্রীয়দের আজ পড়াতে মন বসাতে অসুবিধে আসতে পারে।আজকে আপনি আপনার মূল্য সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। আপনার স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে পারেন, কিন্তু আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থিতু করে দেবে। প্রতিকার :- বাড়ির অন্যান্য সদ্যস্য দের সুখ ও শান্তির জন্য শিবলিঙ্গে রোজ জল দিন।

 কুম্ভ রাশি  (Tuesday, October 26, 2021) জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। খাবারের স্বাদের জন্য যেমন নুন দায়ী তেমনি একটু অশান্তি না থাকলে সুখের গুরুত্ব বোঝা যায় না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন– এতে আপনার মন ভালো থাকবে। অতীতে যে সমস্ত লোকেরা তাদের অর্থ বিনিয়োগ করেছিল তারা আজ সেই বিনিয়োগ থেকে উপকৃত হতে পারে। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। প্রেমের জন্য ভালো দিন। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনীর অর্থ কতটা তা বুঝতে পারবেন। প্রতিকার :- কাঠের পিঁড়ি বা চৌকির ওপর বসে খেলে বা খাবার সময় জুতো খুলে খেতে বসলে পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

 মীন রাশি  (Tuesday, October 26, 2021) আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। বিবাহ প্রস্তাব, যেহেতু আপনার প্রেম জীবন আজীবন বন্ধনে বদলে যেতে পারে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সাথে বসে কথা বলতে পারেন। আপনার কথা আপনার বাড়ির লোকজনকে বিরক্ত করতে পারে তবে এই জিনিসগুলি অবশ্যই সমাধান হয়ে যাবে। আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। প্রতিকার :- পরিবারের সদস্যদের ভালোবাসা এবং স্নেহের জন্য চাঁদ সম্পর্কিত জিনিস যেমন চাল, চিনি, দুধ ইত্যাদি ধর্মীয় সংস্থা এবং প্রতিষ্ঠানে দান করুন।