আজকের রাশিফল মঙ্গলবার ১৭মে ধনু-মকর-কুম্ভ-মীন

আজকের রাশিফল মঙ্গলবার ১৭মে ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  (Tuesday, May 17, 2022) আপনার বন্ধুদের বা পরিবারের সাথে আনন্দদায়ক সফর আপনাকে ভারমুক্ত করবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে কিন্তু সঙ্গীদের কাছ থেকে সম্ভবত আপনি কিছু বাধা পাবেন। আজকে আপনার বিনা কোনো কারণে কিছু লোকের সাথে গন্ডগোল হতে পারে।তার জন্য আপনার মেজাজ তো খারাপ হবেই তার সাথে আপনার মূল্যবান সময়ও খারাপ হবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। প্রতিকার :- বুধের গায়েত্রী মন্ত্র বা ওম চন্দ্রপুত্রায় বিদ্যাহে রোহিণীপ্রিয়ায় ধীমহি, ধন্য বুধুয়া প্রচোদয়া (Om Chandraputraaya Vidmahe Rohinipriyaaya Dheemahi, Dhanno Bhudaha Prachodayaat) রোজ সকালে উচ্চারণ করলে কর্মজীবনে ভালো ফল দেবে।

 মকর রাশি  (Tuesday, May 17, 2022) আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাবেন। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই -বোন এর সাথে ঘরে কোনো সিনেমা অথবা প্রতিযোগীতা দেখতে পারেন।এমন করে আপনি নিজেদের মধ্যে ভালোবাসা বাড়িয়ে তুলবেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন। প্রতিকার :- মদ ও মাংস খাওয়া থেকে বিরত থাকুন এবং মহিলাদের সন্মান করুন, এর ফলে আপনার আর্থিক সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।

 কুম্ভ রাশি  (Tuesday, May 17, 2022) সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। চোখ সব কথা বলে, এবং আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি আবেগময় চোখে চোখে আলাপ করবেন। প্রতিকার :- ভগবান কৃষ্ণের পুজা করলে গৃহ খুশি, সন্তুষ্টি এবং তৃপ্তিতে পরিপূর্ণ থাকবে।

 মীন রাশি  (Tuesday, May 17, 2022) এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন, যা আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা টানটান করে তুলতে পারে। খুশিতে ভরা একটি দিন যেখানে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। কোন আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভবপর। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। সময়ের চাকা খুব দ্রুত চলে সেইজন্য আজকে থেকেই সময়ের সঠিক ব্যাবহার করতে শিখে নিন। আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। প্রতিকার :- মদ ও মাংস খাওয়া থেকে বিরত থাকুন এবং মহিলাদের সন্মান করুন, এর ফলে আপনার আর্থিক সমৃদ্ধির পথ প্রশস্ত হবে।