ফের মহামারির সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয় কুমার

ফের মহামারির সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয় কুমার

দেশে করোনার দ্বিতীয় ওয়েভ মারাত্মক রকমভাবে প্রভাব ফেলেছে ভারতের ওপর। দৈনিক আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মধ্যে অক্সিজেনের অভাব অন্য এক সঙ্কটের মধ্যে নিয়ে গিয়েছে দেশকে। এই কঠিন সময়ে প্রত্যেকেই একসঙ্গে এগিয়ে এসে নিজেদের সাধ্যমতো দেশকে সাহায্য করার চেষ্টা করছেন। বলিউডে নানা মানবিক পদক্ষেপের জন্য পরিচিত তিনি।

এই আকালে করোনা রোগীদের সাহায্যের জন্য এবার এক স্বেচ্ছাসেবী সংস্থায় মোটা অঙ্কের টাকা দান করলেন অভিনেতা। জানা গেছে, দিল্লিতে প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীরের এনজিও-তে করোনা আক্রান্ত রোগীদের চিকিত্‍সার জন্য এক কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। শুধু রোগীদের জন্যেই নয়, এই অতিমারী আবহে যাঁরা যাঁরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাঁদের সকলকেই সাহায্য করবে অক্ষয় কুমারের এই অনুদান।

দুঃসময়ে প্রিয় অভিনেতার এহেন উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন তাঁর ভক্তরা। শনিবার অক্ষয় কুমারের এই মানবিক উদ্যোগের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন গৌতম গম্ভীর। নিজের টুইটার হ্যান্ডেল থেকে তিনি লিখেছেন, 'এই অন্ধকার সময়ে প্রত্যেকটা সাহায্য এক একটা আশার আলো নিয়ে আসে। গৌতম গম্ভীর ফাউন্ডেশনে ১ কোটি টাকা দেওয়ার জন্য অক্ষয় কুমারকে অনেক ধন্যবাদ।' এই টাকা অভাবী মানুষের ওষুধ, খাবার প্রভৃতি জোগাতে কাজে লাগবে বলেও জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা।