বিয়ের আড়াই মাসের মধ্যে মা হতে চলেছেন আলিয়া ভাট!

বিয়ের আড়াই মাসের মধ্যে মা হতে চলেছেন আলিয়া ভাট!

মা হতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)! সোমবার সকালে ইনস্টাগ্রামে সুখবর দিলেন রণবীর ঘরনি। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেত্রী। সোমবার সকালে ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেন আলিয়া। একটিতে দেখা গিয়েছে, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া।

আলট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি।  দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা গিয়েছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া।

কারণ, তিনি লিখেছেন, “আমাদের সন্তান…. শীঘ্রই আসছে।” আলিয়া এবং রণবীরের পরিবার যে বাড়তে চলেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, দুই থেকে তিন হতে চলার মতো সুখবর নিজেই দিয়েছেন তাঁর ঘরনি। আর তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

 ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনও লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনও আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচে উঠেছেন রণবীর।  

গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’।