রুপোলি পর্দার খলনায়ক হলেও আমজনতার কাছে নায়ক সোনু সুদ

রুপোলি পর্দার খলনায়ক হলেও আমজনতার কাছে নায়ক সোনু সুদ

আজ বাংলা : তিনি লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরতে সাহায্য করেছেন, আবার কখনও কোনও চাষীকে চাষের ষাঁড় কিনে দিয়েছেন, অসুস্থ শিশুর চিকিৎসার জন্য সাহায্য করেছেন— রুপোলি পর্দার খলনায়ক হলেও আমজনতার কাছে তিনি ’নায়ক‘। তিনি অভিনেতা সোনু সুদ।

বলিউডের এই খলনায়কের কাছে শুধু অদ্ভুত আবদারও কম আসে না। তাঁর এক সম্প্রতি টুইট করে আবদার করেছেন, স্যার, মালদ্বীপ যেতে চাই…. আমাকে সেখানে পৌঁছে দিন। টুইটের জবাবও দিয়েছেন সোনু। সাধারণত তিনি এই সব আবদারের উত্তর দেন মজার ছলেই। ওই ভক্তকে তিনি লিখেছেন, ভাই, সাইকেলে যাবেন নাকি রিকশায়?

মাসখানেক আগে অভিনেতাকে টুইট করে অঙ্কিত নামে এক ব্যক্তি আর্জি জানিয়েছিলেন, আসন্ন বিহার নির্বাচনে ভাগলপুর বিধানসভা কেন্দ্রে থেকে টিকিট পাইয়ে দিন। নির্বাচনে জিতে বিহারের সেবা করতে চাই। আমাকে বিজেপির টিকিটের ব্যবস্থা করে দিন। সোনুর টুইট-জবাব ছিল, বাস, ট্রেন এবং বিমানের টিকিট ছাড়া অন্য টিকিট কী ভাবে জোগাড় করতে হয়, তা জানি না।

শুক্রবার সোনু ইঙ্গিত দিয়েছেন, প্রবীণ মানুষজনের জন্য তিনি কিছু করতে চান এবং শীঘ্রই তা চালু করবেন। নিজের টুইটার হ্যান্ডলে একটি পোস্টার পোস্ট করেছেন। তাতে তিনি লিখেছেন, উনহে হামে চলনা সিখায়া অব হামারা বারি হ্যায় (ওঁরা আমাদের হাঁটতে শিখিয়েছেন, এ বার আমাদের কিছু করার পালা)।