বলিউডে নেপোটিজম বিতর্কের মধ্যেই করণ জোহর এই তারকা সন্তানকে লঞ্চ করতে চলেছে

বলিউডে নেপোটিজম বিতর্কের মধ্যেই করণ জোহর এই তারকা সন্তানকে লঞ্চ করতে চলেছে

আজ বাংলা     প্রয়াত চলচ্চিত্র নির্মাতা যশ চোপড়ার ৮৮ তম জন্মবার্ষিকীতে বলিউডের বিগভিগ আদিত্য চোপড়া তাদের প্রযোজনা ঘর, যশরাজ ফিল্মস (ওয়াইআরএফ) এর সমর্থিত একটি বিশাল স্লেট ঘোষণা করতে প্রস্তুত। ঘোষণাটি ব্যানারটির ৫০ বছরের সমাপ্তি উদযাপন উপলক্ষে চিহ্নিত করবে। প্রাথমিক অস্বীকৃত খবরে বলা হয়েছে যে আসন্ন প্রকল্পগুলির মধ্যে রয়েছে শাহরুখ খানের প্রত্যাবর্তন, একটি প্রযোজনার জন্য অজয় দেবগনকে নেওয়া হয়েছে, এবং অন্য ছবিতে ভিকি কাউশালকে চুক্তিবদ্ধ করা হল। এবং এখন যদি নতুন প্রতিবেদনগুলি ধরে চলে হয় তবে ওয়াইআরএফ একটা নতুন স্টার কিড বা তারকা সন্তানকে লঞ্চ করা হবে !

সুশান্ত সিং রাজপুতের দুঃখজনক মৃত্যুর পরে বলিউডে  তারকা সন্তানদের অস্তিত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় যখন তীব্র বিতর্ক চলছে তখন খবরটি এমন সময় আসে। বলিউডের একটি প্রতিবেদন অনুসারে, চাঙ্কি পান্ডয়ের ভাগ্নে এবং অভিনেত্রী অনন্যা পান্ডয়ের ভাই অহন পান্ডে সিনেমা জগতে অভিনয়ের জন্য প্রস্তুত। কিভাবে? প্রতিবেদনে বলা হয়েছে যে এই তরুণ ছেলের জন্য যশরাজ ফিল্মস লঞ্চপ্যাড হতে চলেছে। ওয়াইআরএফের ৫০ তম বার্ষিকী উদযাপন উপলক্ষে এর ঘোষণাটি প্রকাশিত হবে বলে জানা গেছে।

একটি সূত্র পোর্টালটি প্রকাশ করেছে, “লঞ্চটি দীর্ঘদিনের ছিল। অহনের খুব ভাল চেহারা এবং মেধাবী ব্যক্তি যার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। আদিত্য চোপড়া অবশেষে তাঁর জন্য একটি উপযুক্ত প্রকল্প খুঁজে পেয়েছেন। এই চলচ্চিত্রটি ওয়াইআরএফের পঞ্চাশতম উদযাপনের অংশ হবে।