স্থগিত হয়ে গেল অমিত শাহের বঙ্গসফর

স্থগিত হয়ে গেল অমিত শাহের বঙ্গসফর

স্থগিত হয়ে গেল অমিত শাহের বঙ্গসফর। রবিবার রাতেই এ রাজ্যের সফরে আসার কথা ছিল অমিত শাহের। সেই মতো প্রস্তুতিও সারা ছিল। সোমবার ঠাসা কর্মসূচি ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। কিন্তু হঠাত্‍ই জরুরি কাজ থাকায় সফর আপাতত স্থগিত রাখা হল। বিজেপি সূত্রে খবর, এর পিছনে মূল ভূমিকা রয়েছে বিহার পরিস্থিতির। বিহারে রাজনৈতিক পরিস্থিতি ক্রমশ ঘোরালো হয়ে উঠেছে।

সেই কারণেই এ রাজ্যে অমিত শাহের সফর আপাতত স্থগিত রাখা হয়েছে বলে খবর মিলেছে বিজেপি সূত্রে। এ রাজ্যে অমিত শাহের একাধিক কর্মসূচি ঠিক করা ছিল। রবিবার দলের নেতাদের সঙ্গে বৈঠকের কথা ছিল অমিত শাহের। তার আগে রবিবার সকালে তাঁর যাওয়ার কথা ছিল বারাসতে। সেখানে চারটি লোকসভা কেন্দ্রের সাংগঠনিক বৈঠক করার কথা ছিল।

শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরেও কর্মসূচি ছিল অমিত শাহের। বাংলার প্রতিবেশী রাজ্য বিহারের রাজনৈতিক পরিস্থিতি টালমাটাল। সেখানে আরজেডি-এর সঙ্গে জোট ভেঙে বিজেপি-এর সঙ্গে যেতে পারে নীতীশ কুমারের জেডিইউ। রবিবারই নাকি নতুন সরকারের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নিতে পারেন নীতীশ। বিজেপি সূত্রে খবর, বিহারের রাজনৈতিক পটপরিবর্তনের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা