মতুয়া সম্প্রদায়ের পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ

মতুয়া সম্প্রদায়ের পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ

আজবাংলা     একুশের মহারণের রণনীতি তৈরির লক্ষ্যে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুদিনের সফরে একাধিক কর্মসূচি রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর। বিধানসভা নির্বাচনের আর মাস ছয়েক বাকি। তার মধ্যেই ভোটের দামামা বাজিয়ে দিয়েছে বঙ্গ বিজেপি।

শুক্রবার কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।বাগুইআটিতে মতুয়া সম্প্রদায়ের পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন অমিত শাহ। তার আগে বুধবার জোরকদমে চলছে প্রস্তুতি।

বৃহস্পতিবারই বাঁকুড়ায় সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন অমিত সাহ।  বিজেপি সূত্রে খবর, সেখানেও আদিবাসী পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন তিনি। আর তারপর শুক্রবার কলকাতায় আসছেন অমিত শাহ। সেদিন কলকাতায় এসে বাগুইআটিতে মতুয়া সম্প্রদায়ের পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন তিনি।

জানা গিয়েছে অমিত সাহর মধ্যাহ্নভোজের মেনুতে থাকছে ভাত, রুটি, মুগ ডাল, ছোলার ডাল, বেগুন ভাজা, শুক্তো, চাটনি, গুড়ের পায়েস। জোর কদমে চলছে প্রস্তুতি। বুধবার, বাগুইআটির যেখানে অমিত সাহ মধ্যাহ্নভোজ সারবেন সেই বাড়িতে যায় পুলিশ।

সেখানে গিয়ে তাঁরা সবকিছু খতিয়ে দেখেন। পরিবারের ৬ জন থাকতে পারবেন অমিত শাহের মধ্যাহ্নভোজের সময় এমনটাই খবর সূত্রের।তারপর কলকাতায় এসে ৪৫ মিনিটের একটি সাংবাদিক সম্মেলন করার কথা রয়েছে তাঁর। দলীয় সূত্রে খবর, পদ্মভূষণ প্রাপ্ত পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে গিয়ে সাক্ষাৎ করতে পারেন অমিত শাহ।