ফের এইমস-এ ভর্তি হলেন অমিত শাহ

ফের এইমস-এ ভর্তি হলেন অমিত শাহ

আজ বাংলা: আবারও একবার হাসপাতালে ভর্তি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গিয়েছে, শনিবার রাত ১১টা নাগাদ দিল্লি এইমসে ভর্তি হয়েছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর শ্বাসকষ্ট দেখা দিয়েছে বলে সূত্রের খবর। করোনা পরবর্তী চিকিৎসা শেষে দিন কয়েক আগেই  থেকে বাড়ি ফেরেন শাহ। সূত্রের খবর, করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠলেও শ্বাসকষ্টে ভুগছেন শাহ। যে কারণে চিকিৎসকদের পরামর্শে মধ্যরাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে। তবে শাহ ভালো আছেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি।

এইমস সূত্রে খবর, 'বর্তমান পরিস্থিতিতে অমিত শাহের পক্ষে হাসপাতালে ভর্তি থাকা সবথেকে ভালো। কারণ হাসপাতালে তাঁর শারীরিক অবস্থার উপরে সর্বক্ষণ নজরদারী চালানো সম্ভব হবে।' হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি করা হয়েছে মোদী মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ এই সদস্যকে।

গত ২ অগস্ট ট্যুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদের আইসোলেশনে থাকার পাশাপাশি কোভিড টেস্ট করোনার আবেদন করেছিলেন।

করোনা চিকিৎসায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন স্বরাষ্ট্রমন্ত্রীকে। ১৪ অগস্ট শাহের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর কিছুদিন হোম আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছিলেন।