জিতের কাছে এলো শাহেনশার বিশেষ পত্র, কি রয়েছে তাতে?

জিতের কাছে এলো শাহেনশার বিশেষ পত্র, কি রয়েছে তাতে?

আজবাংলা    বিশ্বাস হচ্ছে না? অবাস্তব হলে এটা সত্যি। কোনরকমের গুজব নয়। সত্যি সত্যি চিঠি এসেছে বলিউড শাহেনশার কাছ থেকে জিতের নামে। সেই বিশেষ চিঠিটি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায় স্বয়ং জিত। আসুন এবারে জেনে নেওয়া যাক, এর পিছনের কারণটা ঠিক কি?

তখন সময়টা ১৯৯৬ সাল। সেইসময় জিৎ নিজেকে প্রতিষ্ঠিত করতে স্ট্রাগল করছেন। ফিল্মি কেরিয়ার গড়ে তোলার জন্য কলকাতা থেকে মুম্বইয়ে ছোটাছুটি করছেন। ঠিক সেই সময়ই তাঁর কাছে চিঠি আসে অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেডের তরফে। কারণ, তখন বচ্চন সাহেবের সংস্থা এবিসিএল উঠতি তারকাদের জন্য একটি প্রতিযোগীতা শুরু করেছিল, যার নাম স্টারট্র্যাক।

নতুন অভিনেতাদের কাজের সুযোগ করে দেওয়াই ছিল এই প্রতিযোগীতার মূল লক্ষ্য। সেখানেই অংশগ্রহণ করেছিলেন জিৎ। নাম নথিভুক্ত করানোর পর ডাকও পেয়ে যান। প্রথম দফা পরীক্ষার জন্য তাঁর কাছে আসে সেই চিঠি৷ যাতে জানানো হয় যে, ইন্টারভিউ এবং অডিশন হবে তাঁর৷

সেখানে নির্বাচিত হলে তিনি স্টারট্র্যাক স্কুলে যেতে পারবেন৷ সেখানে থেকে টিভি, ম্যাগাজিন, সংবাদপত্রে কাজের সুযোগ পাবেন৷ সেই ইন্টারভিউয়ের তারিখ ছিল ৮ জানুয়ারি, ১৯৯৬৷ এবং ইন্টারভিউয়ের স্থান ছিল কলকাতার তাজ বেঙ্গল হোটেল৷ আজ জিৎ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সফল স্টার।

সেই মিষ্টি-মধুর স্মৃতি রোমন্থনই ভেসে উঠল জিতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। ওদিকে অমিতাভ বচ্চনও জিতের ফিল্মি কেরিয়ারে ৫০তম ছবির কথা মাথায় রেখে ‘শেষ থেকে শুরু’ রিলিজ করার সময় ভিডিও বার্তায় বিশেষ শুভেচ্ছা জানিয়েছিলেন।

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)

View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)