মালদায় অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক বৃদ্ধের বিরুদ্ধে

মালদায় অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক বৃদ্ধের বিরুদ্ধে

মালদা-এক অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক বৃদ্ধের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে মালদা জেলার ইংরেজবাজার পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কুতুবপুর অভয় ঠাকুর লেন এলাকায়। অভিযুক্ত সমীর দাস কে গতকাল রাতে গ্রেপ্তার করেছে মালদা মহিলা থানার পুলিশ। স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় ওই স্কুলছাত্রী মালদা শহরের এক স্কুলের অষ্টম শ্রেণীতে পড়াশোনা করে।

ধর্ষিতা স্কুল ছাত্রীর মা জানান যে দীর্ঘদিন ধরেই বাড়ির পাশেই ওই অভিযুক্ত বৃদ্ধ মাঝেমধ্যে তার মেয়েকে গায়ে হাতও কুপ্রস্তাব দিত। অভিযুক্তের বাড়িতে এর আগে বিষয়টি জানিয়ে সাবধান করা হয়েছিল। গতকালকে স্কুল ছাত্রীর মা একটি বেসরকারি নার্সিংহোমে কাজ করতে গিয়েছিল। এরপর বাড়িতে ফিরে দেখে তার মেয়ে উলঙ্গ অবস্থায় বিছানায় পড়ে কান্নাকাটি করছেন।

মেয়ের কাছ থেকে সম্পূর্ণ ঘটনা শুনেন তার মা। তড়িঘড়ি মেয়েকে উদ্ধার করে নিয়ে আসে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মাতৃমা বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই স্কুলছাত্রী। অভিযুক্তের বিরুদ্ধে রাতেই লিখিত অভিযোগ দায়ের করা হয় মালদা মহিলা থানায়। ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে রাতে গ্রেফতার করেছে মালদা জেলা পুলিশ।