নতুন ছবিতে আবিরের সঙ্গে জুটি বাঁধছেন অনন্যা চট্টোপাধ্যায়

নতুন ছবিতে আবিরের সঙ্গে  জুটি বাঁধছেন অনন্যা চট্টোপাধ্যায়

 ফের বড়পর্দায় ফিরতে চলেছেন টলিউডের অন্যতম অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। প্রায় ৬ বছর পর অনন্যাকে বড়পর্দায় নিয়ে আসছেন পরিচালক সুমন মুখোপাধ্যায়। পরিচালক সুমনের ‘পুতুল নাচের ইতিকথা’ ছবিতেই দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়কে (Ananya Chatterjee)।  অনন্যাকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তর ছবি ‘টোপ’-এ।

তবে এর মাঝে ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনন্যা। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে ‘মোহ মায়া’ সিরিজে নজর কেড়েছিলেন তিনি। তবে এতদিন পর সিনে ক্যামেরার সামনে এসে আপ্লুত অভিনেত্রী। শুটিংয়ের এক ফাঁকে সংবাদ মাধ্যমকে অনন্যা জানিয়েছেন, ‘অভিনয় থেকে তো দূরে ছিলাম না। ওয়েব সিরিজ করছিলাম।

তবে সিনে ক্যামেরার সামনে অভিনয় করার মজাটাই আলাদা। আবিরের সঙ্গে প্রথমদিন শুটিং ছিল। দৃশ্যটা একটু কঠিন ছিল, কিন্তু অসুবিধা হয়নি।’  ২০১৪ সালে ‘যদি লাভ দিলে না প্রাণে’ ছবিতে আবিরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অনন্যা। সেই ছবির শুটিংও হয়েছিল শান্তিনিকেতনে। অনন্যার কথায়, ‘প্রায় ৫ বছর পর শান্তিনিকেতনে এসেছি। দারুণ লাগছে।’ জানা গিয়েছে, প্রথম শিডিউলের শুটিং সেরে ফেলেছেন অনন্যা।

ফের মার্চ মাসের ৭ তারিখ থেকে শুটিং করবেন অভিনেত্রী। এই ছবি ছাড়াও মার্কিন পরিচালকের একটি তথ্যচিত্রেও অভিনয় করছেন অনন্যা। যেখানে তাঁকে দেখা যাবে অভিনেত্রীর চরিত্রে। যে গ্রামাঞ্চল থেকে শহুরে বিনোদন জগতে এসে নিজেকে প্রতিষ্ঠীত করার লড়াই করছে। মানিক বন্দ্যোপাধ্যায়ের ‘পুতুল নাচের ইতিকথা’ নিয়ে তৈরি সুমনের এই ছবিতে দেখা যাবে জয়া আহসান ও পরমব্রত চট্টোপাধ্যায়কেও।