আবারো পথ দুর্ঘটনা নদীয়াতে, মৃত এক আহত বেশ কয়েকজন

আবারো পথ দুর্ঘটনা নদীয়াতে, মৃত এক আহত বেশ কয়েকজন

হাঁসখালির ভয়াবহ দুর্ঘটনার কয়েকদিন কাটতে না কাটতেই আবারো Hanskhali হাঁসখালি তে ভয়াবহ দুর্ঘটনা। মৃত 1, আহত বেশ কয়েকজন। এবার ঘটনাস্থল Nadia নদীয়ার হাঁসখালি থানার বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায়। সূত্রের খবর গতকাল আনুমানিক রাত দুটো নাগাদ একটি আলু বোঝাই লরি Hanskhali হাঁসখালি রাজ্য সড়ক দিয়ে আসছিল।

এলাকাবাসীর অভিযোগ গাড়িটির গতিবেগ অনেক বেশি থাকার কারণে গাড়িচালক ভারসাম্য হারিয়ে পাশের বেশ কয়েকটি দোকানে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক পথচারীর। বেশ কয়েকজন আহত হয়। তাদের দাবি ঐ গাড়িচালক মদ্যপ অবস্থায় ছিল। যদিও রাত দুটো হওয়ার কারণে বেশি মানুষ রাস্তায় না থাকার জন্য জীবন হানির ঘটনা বেশি ঘটে নি।

তাদের অভিযোগ রাত দুটোর সময় দুর্ঘটনা ঘটলেও এখনো পুলিশের দেখা মেলেনি। এখনো রাস্তা জ্যাম হয়ে রয়েছে। এর পাশাপাশি তারা দাবি জানাচ্ছে প্রশাসনের পক্ষ থেকে যে সমস্ত দোকানে ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের আর্থিক সাহায্য করা হোক। পুলিশের ওপর ক্ষোভ প্রকাশ করে স্থানীয়রা বলেন এখানে লাগাতার দুর্ঘটনা লেগেই রয়েছে।

পুলিশের তরফ থেকে কোন নজরদারী চালানো হয় না। যার কারণে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে অত্যাধিক গতিতে গাড়ি চলাচল করে। তারা চাইছেন যত দ্রুত সম্ভব পুলিশ নজরদারি চালিয়ে যাতে গাড়ি গতিবেগ এর ভারসাম্য বজায় রাখা যায় সেই ব্যবস্থা করুক। দিও ওই মৃত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি বাকিরা জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।