অনুপ জালোটা বিয়েটা কি করে ফেললেন, ৩৭ বছরের জসলিন সঙ্গে?

অনুপ জালোটা বিয়েটা কি করে ফেললেন, ৩৭ বছরের জসলিন সঙ্গে?

আজবাংলা  সোশ্যাল মিডিয়া জুড়ে এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই সবার মনেই একটা প্রশ্ন? থাওলে সত্যি কি বিয়েটা সেরে ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক অনুপ জালোটা (Anup Jalota)? সোশ্যাল মিডিয়ায় জসলিন মাথারুর Jasleen Matharu) পোস্ট করা ছবি থেকেই জল্পনা তুঙ্গে।

ছবিটিতে দেখা যাচ্ছে, লাজুক মুখে কনের সাজে জসলিন মাথারু। পাশে হাসিমুখে বর বেশে ভজন সম্রাট অনুপ জালোটা। জসলিনের পরনে গোলাপী রঙের বিয়ের পোশাক, হাতে 'চূড়া' দেখা যাচ্ছে। যা কিনা সদ্য বিবাহিত মহিলারাই পরেন। শেরওয়ানি এবং পাগড়িতে দেখা গিয়েছে অনুপ জালোটাকে।

আসলে এই শোরগোলের পিছনের কারণটা অন্য। বিখ্যাত রিয়ালিটি শো 'বিগ বস-১২'। সেই সময় থেকেই জসলিন মাথারু এবং অনুপ জালোটার সম্পর্ক নিয়ে হইচই শুরু হয়। তখন বিগ বস-এ অনুপের প্রেমিকা হিসেবেই গিয়েছিলেন জসলিন।

পরে অবশ্য অনুপ জালোটা বলেছিলেন, জসলিন নাকি তাঁর মেয়ের মতো। এদিকে আবার জসলিন অনুপ জালোটার কাছে গানও শেখেন। পরে শোনা গিয়েছিল ভোপাল নিবাসী চিকিৎসক অভিনীত গুপ্তার সঙ্গে নাকি জসলিনের বিয়েও ঠিক গেছে। এখন অবশ্য শোনা যাচ্ছে অন্য ঘটনা।

তাঁদের সেই বিয়ে ভেঙেও গিয়েছে। ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে নিয়ে নিজেই মুখ খুলেছেন গায়ক অনুপ জালোটা। তিনি সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ''এই ছবিটা দেখে আপনারা যেমনটা ভাবছেন, আদপে তেমন বিষয় নয়।

ছবিটি আমাদের আপকামিং সিনেমা ওহ মেরি স্টুডেন্ট হ্যায়-এর। ছবিতে এটি একটি স্বপ্নের দৃশ্য। যেখানে জসলিন বিয়ে করছেন, আর আমি ওর বাবা। বিয়ের অনুষ্ঠানে পিতৃগণও পাগড়ি পরে থাকেন এবং বড়ও।'' আর পাশাপাশি আরও বলেন, ছবির কাজ প্রায় শেষ, শুধু দুদিনের শুটিং বাকি রয়েছে। তবে ছবিটিকে ভুলভাবে ছড়িয়ে দেওয়া হচ্ছে।

https://www.instagram.com/p/CGFejgFMQzn/?utm_source=ig_embed

https://www.instagram.com/p/CGBr31Ts1Jf/?utm_source=ig_embed