ক্রিকেটার রাশিদ খানের স্ত্রী বলি নায়িকা অনুষ্কা শর্মা, বলছে স্বয়ং গুগল

ক্রিকেটার রাশিদ খানের স্ত্রী বলি নায়িকা অনুষ্কা শর্মা, বলছে স্বয়ং গুগল

আজবাংলা  শুনে বুঝি ঘাবড়ে গেছেন? তবে, একথা কিন্তু আমরা বলছি না। বলছে স্বয়ং গুগল। যদি বিশ্বাস না হয় তাহলে নিজেই মিলিয়ে দেখে নিন। গুগলে গিয়ে টাইপ করুন Rashid Khan Wife। তাহলে দেখবেন গুগল কি বলছে। এরপর নিঃস্বয় আপনার সব কিছু গণ্ডগোল পাকাচ্ছে? 

তবে আর অবাক হয়ে কাজ নেই। আসুন দেখে নিন ব্যাপারটি আসলে কি।এই পুরো বিষয়টি জানার জন্য আপনাকে একবার ফিরে যেতে হবে সেই ২০১৮ সালে। সেইখানে গেলে বা গুগল করলেই জানতে পারবেন সেইসময় ইনস্টাগ্রামে একটি লাইভ চ্যাট সেশন হয়েছিল রাশিদ খানের।

সেইসময় তাঁর ভক্তরা জানতে চেয়েছিল, তাঁর প্রিয় অভিনেত্রী কে? যার উত্তরে এই আফগান ক্রিকেটার জানিয়েছিল, অনুষ্কা শর্মা এবং প্রীতি জিন্টার নাম। তারপর থেকেই বিভিন্ন সংবাদমাধ্যম থেকে শুরু করে সব জায়গায় এই খবর প্রচার হতে থাকে। যে, রাশিদ খানের প্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা।

শুধু এইটুকুই নয়। আর পাশাপাশি তা ট্রেন্ডিংও হয়ে যায় মিনিটের মধ্যে। এবার এখন আপনার মনে প্রশ্ন আসছে আর সাথে ওই গল্পের সম্পর্ক কি? একটু অপেক্ষা করুন। এখনো সবটা শেষ হয়নি। আপনি গুগলের নামই বলুন বা যে কোন প্রভাইদার।এইগুলি সবই কিন্তু মেশিন চালিত।

সেইকারনে, গুগলের অ্যালগরিদম ঠিক এমনই। কিওয়ার্ডসের মধ্যেই থাকে গুগল সার্চের গোড়ার কথা। কারন যেদিন থেকে বিভিন্ন সংবাদমাধ্যম রাশিদ খানের প্রিয় অভিনেত্রী হিসেবে অনুষ্কা শর্মার খবরটি দেখাতে শুরু করল, একেবারে ঠিক সেইদিন থেকেই গুগল বাবাজি ভোল বদলে নিল। তখন থেকেই রাশিদ খানের স্ত্রীর নাম হিসেবে রয়ে গেল অনুষ্কার শর্মারই নাম।