নগ্ন ভিডিও পোস্টের ১ ঘণ্টা পর ডিলিট করলেন অনুষ্কা

নগ্ন ভিডিও পোস্টের  ১ ঘণ্টা পর ডিলিট  করলেন অনুষ্কা

ভুল মানুষ মাত্রেই হয়। কিন্তু কিছু ভুল আছে যা খবরের শিরোনামে জায়গা করে নেয়। তেমনই এক ঘটনা ঘটালেন গায়িকা-অভিনেত্রী অনুষ্কা মনচন্দা (Anushka Manchanda). শাহরুখ খানের দিল সে (Dil Se) ছবিতে লতা মঙ্গশকরের গাওয়া জিয়া জ্বলে জান জ্বলে (Jiya Jale) গানে আয়ার সামনে দাঁড়িয়ে প্রায় নগ্ন হয়ে নাচ করার একটি ভিডিয়ো পোস্ট করেন অনুষ্কা।

প্রায় এক ঘণ্টা পর সেটি ডিলিট করে দেন। প্রাক্তন Viva girl অনুষ্কা রিয়েলিটি শো থেকে লাইম লাইটে আসেন। Kiss Nuka নামে তার অফিশিয়াল সোশাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। সেখানেই এই ভিডিওটি আপলোড করেন তিনি। নাচার পাশাপাশি তাঁকে ভিডিওতে গলা ছেড়ে গাইতেও শোনা যায়। নিজেই সেটি শুট করেন অনুষ্কা। গত কাল ১৫ নভেম্বর ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে তার ক্যাপশনে অনুষ্কা লেখেন, "Thirst trap." যদিও শেয়ার করার ঘণ্টাখানেক পরই সেই ভিডিও ডিলিট করে দেন তিনি।

অনুষ্কা একটি রিয়েলিটি শো থেকে সকলের নজরে আসেন। ইন্ডিপপ গ্রুপ Viva-র সদস্য ছিলেন তিনি। খতরোঁ কে খিলাড়ি সিজন ২-এর বিজয়ী ছিলেন অনুষ্কা। এ ছাড়া ঝলক দিখলা জা-র মতো জনপ্রিয় রিয়েলিটি শো-র অংশ হয়েছিলেন তিনি। পরে Angry Indian Goddesses নামে একটি সিনেমায় অভিনয় করেন অনুষ্কা, যা সমালোচকদের অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছিল।