জাল আধার কার্ড তৈরির অভিযোগে গ্রেপ্তার ২

জাল আধার কার্ড তৈরির অভিযোগে গ্রেপ্তার ২

তনুজ জৈন      মালদা  : ফের বড়োসড়ো সাফল্য মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার পুলিশের। জাল আধার কার্ড তৈরির ঘটনায় গ্রেফতার করা হল দুইজনকে। বিশেষ সূত্রে খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত চন্ডিপুর মার্কেটের একটি দোকান থেকে জাল আধার কার্ড তৈরির অভিযোগে দুই জনকে গ্রেফতার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

ধৃতদের নাম অভিজিৎ দাস(৩৮)এবং আব্দুল রোফ(৩২)। দুজনেরই বাড়ি তুলসিহাটা এলাকায়। এদের বিরুদ্ধে অভিযোগ এরা ডুপলিকেট আধার কার্ড তৈরির কাজ করছিল। আধার কার্ড তৈরির জন্য স্থানীয় প্রায় ৫০ থেকে ৬০ জন বাসিন্দাদের কাছ থেকে টাকা নিয়ে রেখেছিল।

কিন্তু যেগুলি তৈরি করেছে প্রত্যেকটাই জাল আধার কার্ড। চন্ডিপুর মার্কেটে একটি দোকান খুলে এইকাজ চালাচ্ছিল তারা। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল সকাল এগারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ অভিযান চালিয়ে এই দু'জনকে গ্রেফতার করে।

শেখ তালিম নামে এক স্থানীয় বাসিন্দা বলেন,"আধার কার্ড নিয়ে ঝামেলা হচ্ছিল। ওই দুজনের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তারা জাল আধার কার্ড তৈরি করছে। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাদের গ্রেফতার করে নিয়ে যায়। এই ধরনের জাল আধার তৈরি করা নিরাপত্তার' পক্ষে বিপদজনক। আইন অনুযায়ী এদের শাস্তি হোক এটাই চাইবো।"

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস বলেন,"সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে ধৃতদের আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ঘটনার তদন্ত করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।"